চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বাঁকখালী নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতার ফাইনাল বৃহস্পতিবার

কক্সবাজার সংবাদদাতা

২৩ অক্টোবর, ২০১৯ | ১১:০৩ পূর্বাহ্ণ

ঐতিহ্যবাহী কক্সবাজারের রামু বাঁকখালী নদীতে কেন্দ্রীয় নৌকা বাইচ প্রতিযোগিতা’১৯ এর ফাইনাল খেলা (২৪ অক্টোবর) বৃহস্পতিবার। ওই দিন বিকালে এই ফাইনাল খেলা অনুষ্টিত হবে।

ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ আয়োজিত ঐতিহ্যবাহী এ প্রতিযোগিতা পরিচালনা পরিষদের সভাপতি, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম জানান, এ বছর প্রতিযোগিতায় কক্সবাজার সদর, চকরিয়া ও রামু উপজেলার মোট ২৬টি নৌকাদল অংশ নিয়েছে। বিগত ৩ অক্টোবর প্রতিযোগিতার উদ্বোধন হয় এবং ১৭ অক্টোবর দ্বিতীয় রাউন্ডের খেলা শান্তিপুর্ণ ভাবে সম্পন্ন হয়। ২৪ অক্টোবর ফাইনাল খেলা।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। উদ্বোধক হিসেবে থাকবেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। এতে বিশেষ অতিথি থাকবেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন, কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনয় চাকমা, রামু উপজেলার সহকারি কমিশনার(ভূমি) চাই থোয়াইহ্লা চৌধুরী, রামু থানা অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের, রামু থানার ওসি (তদন্ত) এস.এম. মিজানুর রহমান ও রামু উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট