চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

আবারো সক্রিয় ‘পাওয়ার বয়েজ গ্রুপ’

হাটহাজারীতে বখাটের অতর্কিত হামলায় রক্তাক্ত ২

নিজস্ব সংবাদদাতা, হাটহাজারী

১৯ অক্টোবর, ২০১৯ | ১:২৯ পূর্বাহ্ণ

হাটহাজারী সদরে আবারো সক্রিয় হয়ে উঠেছে পাওয়ার বয়েজ নামে একটি বখাটে গ্রুপ। গত বুধবার পাওয়ার বয়েজের সদস্য ও সোহেল হত্যা মামলার প্রধান আসামি তারেক ও সায়েম প্রকাশ তুফান ও তাদের সহযোগীদের অতর্কিত হামলায় পৌর সদরে মারাত্মক আহত হয়েছে দুই সিএনজি চালক।

সূত্রে জানা গেছে, পৌরসভার হাটহাজারী বাজারের পশ্চিমে কৃষি ফার্ম সড়কের চট্টগ্রাম-নাজিরহাট রেল লাইন এলাকায় পাওয়ার বয়েজের বখাটেরা এ হামলা করে। হামলায় হাটহাজারী বাজার কৃষি ফার্ম সড়ক সিএনজি চালক ভাই ভাই কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আলি আজম ও সদস্য আব্দুচ সালাম মারাত্মকভাবে আহত হন।

জানাগেছে, রাত আনুমানিক সাড়ে নয়টায় হাটহাজারী বাজার সিএনজি স্ট্যান্ড এলাকায় যানজট নিয়ে পাওয়ার বয়েজ গ্রুপের সদস্য তারেকের বড় ভাই কোরবান আলির সাথে সিএনজি চালকদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা মীমাংসাও হয়ে যায়। পরে রাত দশটার দিকে সিএনজি চালক ও সংগঠনের সাধারণ সম্পাদক আহত আলি আজম যাত্রী নিয়ে হাটহাজারী ফায়ার স্টেশনের দিকে রওনা দিলে স্ট্যান্ড থেকে চট্টগ্রাম-নাজিরহাট রেললাইন এলাকায় পৌঁছলে রঙ্গিপাড়া এলাকার লেদু মিয়ার ছেলে কোরবান আলি (২৫), তারেক (২২), রবি (২০) ও বরকত আলির ছেলে সায়েম প্রকাশ তুফান (২২) সহযোগী অজ্ঞাত ২/৩ জন বহিরাগত মিলে দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে তার উপর হামলা চালায়। এ সময় সিএনজিতে থাকা যাত্রীরা দ্রুত সিএনজি স্ট্যান্ডে হামলার ঘটনা জানালে আলি আজমের ভাতিজা দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে তাকেও কুপিয়ে মারাত্মক আহত করে হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে স্থানীয়রা।
এদিকে রাতেই হামলাকারী চারজনের নামসহ অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন আহত আব্দুস সালাম। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই অজয় বলেন, মারামারির সত্যতা পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, অভিযোগ পেয়েছি। আমার অফিসার তদন্ত করছেন, অভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া।

এদিকে, সিএনজি চালকদের ওপর হামলার প্রতিবাদে গত শুক্রবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত সিএনজি ট্যাক্সি চলাচল বন্ধ এবং দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সকাল ১০টায় মানববন্ধন করার কথা ছিল সিএনজি সমিতি ও এলাকাবাসীর।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট