চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সিএমপি কমিশনারের বিরুদ্ধে উস্কানিমূলক স্ট্যাটাস: আটক যুবক

নিজস্ব প্রতিবেদক

২২ অক্টোবর, ২০১৯ | ১০:৫৭ পূর্বাহ্ণ

ভোলার বোরহানউদ্দিনে পুলিশের গুলিতে নিহতের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার মাহবুবর রহমানের বিরুদ্ধে উস্কানিমূলক তথ্য দেয়ায় এক যুবককে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। আটককৃতের নাম রবিউল আলম (২৮)। আটক রবিউল বাঁশখালীর পূঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি গ্রামের আফলাতুন সিকদার বাড়ির আহমদ হোসেনের ছেলে। নগরীর লালদীঘি এলাকা থেকে সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় তাকে আটক করা হয়। আটকের পর রবিউল নিজেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় সাইবার পার্টির প্রধান সমন্বয়ক বলে দাবি করেছেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন পূর্বকোণকে বলেন, সিএমপি কমিশনারকে ইসকনের প্রতিনিধি দলের শুভেচ্ছা জানানোর ছবি ব্যবহার করে স্যারকে ভোলার এসপি আখ্যা দিয়ে গুজব ও বিভ্রান্তি ছড়িয়ে স্ট্যাটাস দেয়া হয়েছে। পাশপাশি জুড়ে দেয়া হয়েছে ভোলার এসপি স্যারের ছবিও।

তিনি আরো জানান, আরেকটা স্ট্যাটাসে হেফাজতে ইসলামের আমির আল্লাহ শাহ আহমদ শফি, জুনায়েদ বাবুনগরী, চরমোনাইয়ের পীর ফজলুল করিমের ছবি দিয়ে জিহাদের জন্য আহবান করা হয়েছে। সাথে হাটহাজারীতে পানি বন্ধ করে দেয়া হয়েছে এমন সব মিথ্যা তথ্যও রটানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল এসব স্ট্যাটাস নিজে দিয়েছে বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ওসি মহসিন।

প্রসঙ্গত, রবিউল চট্টগ্রাম এরশাদপন্থি জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় সাইবার পার্টির দক্ষিণ জেলার প্রধান সমন্বয়ক বলে দাবী করেছেন। সীতাকুণ্ডের জোড়াআমতল (বার আউলিয়া) এলাকায় অবস্থিত ফোরস্টার শিপিং নামে একটি প্রতিষ্ঠানের কর্মচারী তিনি।

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট