চট্টগ্রাম মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা

মানিকছড়ি সংবাদদাতা

১৫ এপ্রিল, ২০২৪ | ৮:০৮ অপরাহ্ণ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট ৮ মে। ফলে ১৫ এপ্রিল মনোনয়ন পত্রের হার্ড কপি জমার শেষ দিন। এ দিন খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতিতে দ্বিতীয় বারের মতো উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

 

সোমবার (১৫ এপ্রিল) সকাল ১০টার আগেই উপজেলার চার ইউনিয়নের শতশত দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উৎসবমুখর পরিবেশে মোটরসাইকেল বহর নিয়ে দলীয় অফিস ও উপজেলা অডিটোরিয়াম চত্বরে জমায়েত হয়।

 

এরপর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও বিশিষ্ট জনদের সাথে নিয়ে দ্বিতীয় বার চেয়ারম্যান হওয়ার আশায় মনোনয়ন পত্রের হার্ড কপি দাখিল করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ৫ম উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। মনোনয়নপত্রের হার্ড কপি জমা শেষে উপজেলা অডিটরিয়ামে চত্বরে হাজারো নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন বলেন, অসাম্প্রদায়িক চেতনায় বর্তমান সরকারের উন্নয়ন চলমান রেখে স্মার্ট মানিকছড়ি গড়ার লক্ষ্যে আবারও উপজেলাবাসীর ভালোবাসা, দোয়া ও আর্শিবাদ প্রত্যাশা করছি। আমি সবাইকে নিয়ে মডেল ও স্মার্ট উপজেলা গড়তে চাই।

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা এম.এ. রাজ্জাক, মো. আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সহ-সভাপতি মো. শফিকুর রহমান ফারুক, বিশিষ্ট শিল্পপতি মো. হাফিজ আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা।

 

এরপর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম এবং মো. আব্দুল হামিদ অনাড়ম্বর পরিবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্রের হার্ড কপি জমা দেন।

 

এদিকে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্রের হার্ড কপি জমা দেন সাবেক ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার ও আওয়ামী লীগ নেত্রী নূর জাহান আফরিন লাকি।

 

ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়নপত্র দাখিল করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় ও পার্বত্য নাগরিক পরিষদ নেতা ও সংবাদকর্মী মো. মোক্তাদির হোসেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট