চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৬ মে, ২০২৪

হাসপাতালে ভর্তি থাকা রোগী হাঁটতে গিয়ে পড়ে মৃত্যু

চন্দনাইশ সংবাদদাতা

২৯ এপ্রিল, ২০২৪ | ৯:১১ অপরাহ্ণ

হাসপাতাল থেকে বের হয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ পড়ে গিয়ে চট্টগ্রামের চন্দনাইশে নুরুল ইসলাম (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলে জানা গেছে।

 

আজ সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

 

মারা যাওয়া নুরুল ইসলাম সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের মৃত নজির আহমদের ছেলে।

 

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২১ এপ্রিল থেকে ঠান্ডা ও নিউমোনিয়ার সমস্যা নিয়ে দোহাজারী হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুরুল ইসলাম। আজ সকালে তিনি হাসপাতাল থেকে বের হন এবং হেঁটে দোহাজারী সদরের দিকে যাওয়ার সময় এসপি মার্কেটের সামনে হঠাৎ পড়ে যান। এ সময় স্থানীয় কয়েকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে এবং ইসিজি করার পর তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরে তার পরিবারে খবর দিলে সকাল ১১টার দিকে ওই ব্যক্তির ছেলে ও পরিবারের সদস্যরা এসে লাশ বাড়িতে নিয়ে যান। স্থানীয়দের ধারণা তিনি অতিরিক্ত গরমের কারণে হিটস্ট্রোক করেছেন।

 

এ ব্যাপারে দোহাজারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদ তানজিমুল ইসলাম জানান, নুরুল ইসলাম নামে ওই বৃদ্ধ প্রায় সময় হাসপাতালে ভর্তি থাকেন। গত ২১ মে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি হাসপাতালে ভর্তি হলেও পরিবারের কেউ খবর নিতে দেখিনি। আজ তাকে একটি এক্স-রে করার পরামর্শ দেয়া হয়েছিল। মনে হচ্ছে তিনি এক্স-রে করাতেই আজ হাসপাতাল থেকে বের হয়েছিলেন। ওই ব্যক্তি হিটস্ট্রোকে নয়, হয়তো নিউমোনিয়ার কারণেই মারা যেতে পারেন।

 

 

পূর্বকোণ/দেলোয়ার/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট