চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

সর্বশেষ:

নিরাপদ সড়ক আন্দোলন : উসকানির দায়ে খসরুর নামে অভিযোগপত্র

নিজস্ব প্রতিবেদক

২৪ ডিসেম্বর, ২০২১ | ১০:৪৭ অপরাহ্ণ

নিরাপদ সড়ক চাই আন্দোলনে ফোনালাপের মাধ্যমে উসকানির অভিযোগের মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর নামে আদালতে অভিযোগপত্র জমা দেয়া হয়েছে। এছাড়া একই অভিযোগে ব্যারিস্টার মিলহানুর রহমান নাওমীর নামেও অভিযোগপত্র দিয়েছে পুলিশ। তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে করা মামলায় চূড়ান্ত প্রতিবেদনে দুজনকে অব্যাহতি দেয়ার সুপারিশ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকেল এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কাউন্টার টেররিজম ইউনিটের উপকমিশনার (ডিসি) ফারুকুল হক।  

২০১৮ সালের ৪ আগস্ট তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের ৫৭(২) এবং বিশেষ ক্ষমতা আইনে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বাদী হয়ে নগরের কোতোয়ালী থানায় মামলা দুটি করেন।

ডিসি ফারুকুল হক বলেন, বিশেষ ক্ষমতা আইনে আমীর খসরু মাহমুদ চৌধুরী ও মিলহানুর রহমান নাওমীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় দায়ের হওয়া মামলায় অভিযোগপত্র আদালতে দাখিল করা হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় গুহ চট্টগ্রাম মহানগর আদালতের প্রসিকিউশন শাখায় অভিযোগপত্রটি জমা দেন। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট