চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে চলন্ত অটোরিক্সায় ধর্ষণ, চালকসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৭ মে, ২০২৪ | ১:০২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় চলন্ত সিএনজিচালিত অটোরিক্সায় এক নারীকে ধর্ষণের ঘটনায় চালকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- অটোরিক্সা চালক আক্তার (৩০) ও সাগর (১৯)।

 

সোমবার (৬ মে) রাতে ডবলমুরিং ও হালিশহর থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারী। তিনি বলেন, গতকাল সন্ধ্যায় ডবলমুরিং এলাকা থেকে সাগর নামে এক যুবক তার বান্ধবীকে নিয়ে ঘুরতে যাওয়ার জন্য আক্তারের গাড়িতে উঠে। আক্তার আর সাগর আগে থেকে পরিচিত ছিল। সন্ধ্যায় ৭টায় ইপিজেড এলাকার নির্জন রাস্তায় চলন্ত গাড়িতে সাগর তার বান্ধবীর সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরে আক্তার নির্জন জায়গায় গাড়ি থামিয়ে সাগর তার বান্ধবীকে মারধর করে ভয় দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করে। পরে রাত ১১টায় ডবলমুরিং থানা এলাকায় তাদের নামিয়ে দিয়ে চলে যায় চালক আক্তার।

 

তিনি আরও বলেন, এ ঘটনার অভিযোগ পাওয়ার পর পুলিশ তাৎক্ষণিক অভিযান শুরু করে। পুলিশের তৎপরতা টের পেয়ে ডবলমুরিং এলাকার মিস্ত্রীপাড়া লাল মসজিদের পাশে সিএনজিটি রেখে পালিয়ে যায় চালক আক্তার। এরপর ডবলমুরিং এলাকা থেকে সাগরকে গ্রেপ্তার করা হয়। পরে বন্দরটিলা এলাকায় আক্তারকে ধরতে অভিযান শুরু করে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আক্তার ভোলায় পালিয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। খবর পেয়ে ডবলমুরিং থানার কয়েকটি টিম বড়পোল, অলংকার, একে খান এবং ভাটিয়ারিতে বিভিন্ন বাসে তল্লাশি চালাতে থাকে। দিবাগত রাত ২টায় বাসে করে পালানোর সময় হালিশহরের বড়পোল বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট