চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় ৩ ভাই গুলিবিদ্ধ

কক্সবাজার সংবাদদাতা

৩০ জুন, ২০২১ | ২:২৭ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে ৩ ভাই গুলিবিদ্ধ হয়েছেন।তারা হলেন- উপজেলার হাবিবুর রহমানের ছেলে রহমতুল্লাহ (৩০), সালামত উল্লাহ (২২) ও মোহাম্মদ হাছন (১৬)। মঙ্গলবার (২৯ জুন) রাত ৩টায় উপজেলার নেছারপার্ক জাদিমুরা এলাকায় এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ তিন ভাইকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক মো. তারিকুল ইসলাম তারিক।

তিনি জানান, পূর্ব শত্রুতার জেরে মৃত বশরের তিন ছেলে রোহিঙ্গা সন্ত্রাসী হাসেমুল্লা (৩০), নুরু (৩৫) ও আবু তাহের কালু স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমানের বাড়িতে অতর্কিত হামলা, মারধর ও গুলিবর্ষণ করে পালিয়ে যায়। এতে হাবিবুর রহমানের ছেলে রহমতুল্লাহ, সালামত উল্লাহ ও মোহাম্মদ হাছন গুরুতর আহত হয়। খবর পেয়ে তাৎক্ষণিক এপিবিএন এবং টেকনাফ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। ঘটনার পর থেকে ক্যাম্পে অতিরিক্ত অফিসার ও ফোর্স মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

পূর্বকোণ/আরফাতুল/এএ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট