চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফ-উখিয়ায় সংবর্ধিত শাহীন-বদি

টেকনাফ সংবাদদাতা

২৯ নভেম্বর, ২০২৩ | ১১:৫৯ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ-উখিয়ার পথে পথে ব্যাপক সংবর্ধনায় সিক্ত হয়েছেন কক্সবাজার-৪ (টেকনাফ-উখিয়া) আসনে আওয়ামী লীগের দ্বিতীয় বারের মতো মনোনীত প্রার্থী শাহীন আক্তার।

 

বুধবার (২৯ নভেম্বর) বিকালে উপজেলার মরিচ্যা লাল ব্রিজ থেকে গাড়িবহর নিয়ে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছলে হাজার হাজার জনতা তাকে ফুলের মালা ও ফুলের নৌকা উপহার দিয়ে বরণ করে নেন।

 

এ সময় উপস্থিত ছিলেন টেকনাফের সাবেক এমপি ও পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল হাসান মিল্কী, টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহদুর, টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কোহিনূর কাউন্সিলর, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহজাহান মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জালাল মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, জাতীয় মৎস্যজীবী সমিতির টেকনাফ পৌর শাখার সভাপতি ও পৌর ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা, পৌর ছাত্রলীগ নেতা তানভীর হোসেন প্রমুখ।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট