চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

মিরসরাইয়ে লরির চাপায় প্রাণ গেল শিক্ষার্থীর

মিরসরাই সংবাদদাতা

২৬ অক্টোবর, ২০২৩ | ১:৫২ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের ডাকঘর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি লরির ধাক্কায় তানজিনা আক্তার (১৫) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় লরিটি আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল ৯টায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ডাকঘর ভাঙ্গারপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

তানজিনা আক্তার উপজেলার হযরত শাহ সূফী মাওলানা নুর আহমদ রহ. দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী। তানজিনা উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভাঙ্গারপুল এলাকার মোহাম্মদ আলীর মেয়ে।

 

হযরত শাহ সূফী মাওলানা নুর আহমদ রহ. দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট শহিদুল ইসলাম জানান, শিক্ষার্থী তানজিনা আক্তার মাদ্রাসায় আসার পথে রাস্তা পার হওয়ার সময় বিএসআরএম কারখানার একটি লরি চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

 

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফারজানা আফরিন বলেন, সড়ক দুর্ঘটনায় তার মাথা এবং পায়ে আঘাত লেগেছে। হাসপাতালে আসার আগে তানজিনার মৃত্যু হয়েছে।

 

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ শাহাদাত হোসেন বলেন, সকালে ডাকঘর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি দ্রুতগামী লরির ধাক্কায় তানজিনা আক্তার নামের এক মাদ্রাসার ছাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় বিএসআরএম কারখানার একটি লরি থানা হেফাজতে নেয়া হয়েছে। নিহত শিক্ষার্থীর লাশ পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট