চট্টগ্রাম মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ সদস্যের অনাস্থা

লামা-আলীকদম সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০২৪ | ১০:৩৯ অপরাহ্ণ

দুর্নীতি-অনিয়মের অভিযোগ এনে বান্দরবানের লামা ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নুরুল হোছাইন চৌধুরীর বিরুদ্ধে অনাস্থা জানিয়েছে পরিষদের ১২ সদস্য।

 

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হোসেন চৌধুরীর  কাছে এই অনাস্থা প্রস্তাব দাখিল করা হয়।

 

প্রস্তাবে স্বাক্ষর করেছেন পরিষদের সদস্য মংমেগ্য মার্মা, কুতুব উদ্দিন মিয়া, মো. হোছাইন মামুন, মো. আবু ওমর, আব্দু রহিম, মো. হেলাল উদ্দিন, মো. জিয়াবুল, মো. ইসমাইল, আপ্রুসিং মার্মা, জোসনা আক্তার লিলি, শাহানা আক্তার ও আনাই মার্মা।

 

ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান মো. নুরুল হোছাইন চৌধুরী বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগের কোনো ভিত্তি নেই। বিভিন্ন উন্নয়ন প্রকল্পের টাকা ভাগ করে দিতে রাজি না হওয়ায় সদস্যরা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছেন।

 

এ ব্যাপারে লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হোসেন চৌধুরী বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ১২ জন ইউপি সদস্য ইউপি চেয়ারম্যান মো. নুরুল হোছাইন চৌধুরীর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব দাখিল করেছেন। এই বিষয়টি বান্দরবান জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে। বান্দরবান জেলা প্রশাসক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।

 

 

পূর্বকোণ/রফিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট