চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

বাঁকখালী নদীর বালুচর থেকে উপজাতির লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, রামু

১৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১০:১৩ অপরাহ্ণ

কক্সবাজার জেলার রামুর গর্জনিয়া সেতুর পূর্বপাশে বাঁকখালী নদীর বালুচর থেকে এক উপজাতির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম মাংপা ম্রো (৮০) । আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৫টায় মাংপা’র লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের চড়ূইপাড়া গ্রামে। স্থানীয় লোকজন জানান, বয়ষ্ক লাশটি নদীর বালুচরে পড়ে থাকতে দেখে লোকজন স্থানীয় থানায় খবর দেয়। পরে পুলিশ সদস্যরা লাশটি উদ্ধার করেন।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) দেবব্রত রায় দীপ্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কোয়াইঝিড়ি এলাকা থেকে গরু পারাপার করতে গিয়ে নিহত ব্যাক্তি বাঁকখালী নদীতে ডুবে নিখোঁজ হন বলে জানতে পেরেছি।
ঘটনার একদিন পর শুক্রবার বিকেলে মাংপা ম্রো’র লাশ পাওয়া গেছে। উদ্ধারের পর তার  শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশটি উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। এ ব্যাপারে যথাযথ সিদ্ধান্ত নিয়ে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

বাইশারীর ২৮১ নম্বর কোয়াইঝিড়ি মৌজার হেডম্যান থপ্রে ম্রো ও নিহতের ছেলে রেংনি ম্রো বলেন, মাংপা ম্রোর সঙ্গে কারো শত্রুতার খবর আমাদের জানা নেই। পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

পূর্বকোণ/ শামীম- এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট