চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিএইচআরসি (দক্ষিণ) এর সমন্বয় সভায় ঘোষণা

দুস্থ ডেঙ্গু রোগীর চিকিৎসা সহায়তা দিবে মানবাধিকার কমিশন

৫ আগস্ট, ২০১৯ | ১:৩১ পূর্বাহ্ণ

অসহায় ও দুস্থ ডেঙ্গু রোগীর চিকিৎসা সহায়তা দিবে বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম মহানগর (দক্ষিণ)।
সংগঠনের সভাপতি নওশাদ চৌধুরী মিটুর সভাপতিত্বে শনিবার নগরীর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত সমন্বয় সভায় এই ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র ডেপুটি গভর্নর আমিনুল হক বাবু। কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের নির্বাহী সভাপতি শফিউল আলম রানা।
অনুষ্ঠানে অসহায় ও দুস্থ জোছনা বেগমকে একটি সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়া সাম্প্রতিক সময়ে ডেঙ্গু মহামারী আকার ধারণ করায় তা প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চলতি সপ্তাহে র‌্যালি-লিফলেট বিতরণসহ আক্রান্ত অসহায় দুস্থ রোগীদের চিকিৎসার খরচ বহন করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া গণপিটুনির মতো অমানবিক ও নির্মম কর্মকা- সাধারণ মানুষ যেনো হুজুগে না করে সে বিষয়ে গণসচেতনতা গড়ার লক্ষ্যে র‌্যালি-লিফলেট বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়।
বিএচআরসি’র নতুন সদস্যবৃন্দের পরিচিতি পর্বের মাধ্যমে শুরু হওয়া সমন্বিত সভায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি শিহাব মালেক, রবিউল হোসেন রবিন, খন্দকার ইবনে বোরহান, আহমেদ নুর ফয়সাল, মিজানুর রহমান মিজান, অর্থ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম-অর্থ সম্পাদক শওকত আহমেদ ওসমানি, সহ-সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, সহ-প্রচার সম্পাদক মো. ইমতিয়াজ হাসান প্রমুখ। -বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট