চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ীর মৃত্যু

সীতাকুণ্ড সংবাদদাতা

২৬ এপ্রিল, ২০২৪ | ৭:৫৮ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মো. জসীম উদ্দিন (৪২) নামক এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার গভীর রাতে পৌরসভাধীন উত্তর বাইপাস এলাকায় দুর্ঘটনা কবলিত হয়ে আহত হবার পর দুইদিন লাইফ সাপোর্টে মৃত্যুর সাথে লড়ে আজ শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে তার মৃত্যু হয়।

 

নিহত জসীম পৌরসভার দক্ষিণ ঈদিলপুর এলাকার নুরুল আলম সওদাগরের ছেলে ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিনের জামাতা।

 

নিহত জসীমের শ্বশুর শেখ সালাউদ্দিন জানান, বুধবার রাত ১টার দিকে জসীম পৌরসদর বাজারে দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। তিনি বাইপাস সড়কে গেলে চট্টগ্রামমুখী দ্রুতগামী অপর একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি আইল্যান্ডে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এ সময় স্থানীয়রা উদ্ধার করে তাকে দ্রুত সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা চট্টগ্রাম নিয়ে যেতে বলেন। নগরীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। দুই দিন মৃত্যুর সাথে লড়াই করে শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়। এদিন রাতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

সীতাকুণ্ডের কুমিরা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাকিম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার যদি এ বিষয়ে কোন মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এদিকে জসীমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, এম. হেদায়েত, এম সেকান্দার হোসাইন, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট