চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে স্ত্রী হত্যার একদিন পর স্বামীর মৃত্যু

সীতাকুণ্ড সংবাদদাতা

২৯ জুন, ২০২১ | ৫:১৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ত্রীকে হত্যার একদিন পর আত্মহননকারী স্বামী উমর শরীফের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ জানান, গতকাল সোমবার সকালে স্ত্রীর মৃত্যু হলে আজ সকালে স্বামী উমর শরীফও মারা গেছেন।

এর আগে গত রবিবার সকালে উপজেলার মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়া এলাকায় তালাকনামা পাঠানোর জেরে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে ছুরিকাঘাত করে স্বামী উমর ফারুক। পরে তিনি আত্মহত্যার চেষ্টা করে নিজের পেটে নিজেই ছুরি ঢুকিয়ে দেয়। দু’জনকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হলে গতকাল সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় পিয়ারু বেগমের মৃত্যু হয়। এর একদিন পর আজ স্বামী উমর শরীফও মারা যান।

স্থানীয়রা জানান, সীতাকুণ্ড পৌরসদরের মৌলভীপাড়ার বাসিন্দা আবুল বশরের মেয়ে পিয়ারু বেগমের (৪০) সাথে ৮ বছর আগে বিয়ে হয় সন্দ্বীপের ওমর শরীফের (৪৫)। তাদের সংসারে ৬ ও ৪ বছর বয়সী দুটি মেয়েও আছে। ওমর শরীফ দীর্ঘদিন ধরে কর্মহীন। এ নিয়ে স্বামীর সাথে স্ত্রী পিয়ারুর মতানৈক্য তৈরি হয়। বারবার ঝগড়ার জেরে গত ১৩ জুন পিয়ারু স্বামীকে ডিভোর্স লেটার পাঠান। কিন্তু স্বামী শরীফ এ ডিভোর্স মানে না। তিনি স্ত্রীকে পুনরায় সংসার করার জন্য চাপ দিতে থাকেন। গত রবিবার সকালে স্ত্রীর কাছে গিয়ে পুনরায় সংসার করার জন্য অনুরোধ জানান। কিন্তু পিয়ারু সংসার করবে না মর্মে স্পষ্ট জানিয়ে দেয়। এতে চরম ক্ষিপ্ত হয়ে পিয়ারুর পেটে ছুরিকাঘাত করলে তিনি আহত হন। পরে প্রতিবেশিরা পিয়ারুকে উদ্ধার করে চমেক হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে নিয়ে ভর্তি করালে সোমবার সকাল সাড়ে ৬ টায় পিয়ারু বেগম মারা যান।

অন্যদিকে স্ত্রীকে সংসারে ফেরাতে ব্যর্থ হয়ে নিজের পেটে নিজে ছুরিকাঘাত শেষে বিষপান করেন স্বামী উমর শরীফও। পরে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে উমর শরীফের মৃত্যু হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট