চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

রিমান্ডে ‘লেডি গ্যাং লিডার’ সিমি, লাপাত্তা সেই বীরপুরুষ মেহেরুল

নিজস্ব প্রতিবেদক

১৪ মার্চ, ২০২১ | ৯:২৩ অপরাহ্ণ

‘লেডি গ্যাং লিডার’ তাহমিনা সিমিকে পুলিশ তিন দিনের রিমান্ডে নিলেও লাপাত্তা নিজেকে বীরপুরুষভাবা মেহেরুল হাসান। ভাইরাল হওয়া ভিডিওতে ওয়াসিফা চৌধুরী অর্না নামের এক তরুণীকে মারধরের স্টাইল দেখিয়ে নিজেকে বীর মনে করা মেহেরুলের খোঁজে মাঠে নেমেছে পুলিশ। তার বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলায় বলে জানিয়েছে পতেঙ্গা মডেল থানার ওসি তদন্ত মিজানুর রহমান।

তিনি জানান, আজ রবিবার দুপুরে সিমিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মো. রেজার আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে শুনানিশেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে ভিকটিম অর্না  বাদী হয়ে সিমিসহ তিনজনের বিরুদ্ধে পতেঙ্গা থানায় মামলা দায়ের করেন।  মামলায় সিমি ও মারধর করা সিমির বন্ধু মেহেরুল হাসান এবং ঘটনার ভিডিও ধারণ করা অজ্ঞাতানামা আরও একজনকে আসামি করা হয়েছে । অভিযুক্ত তাহমিনা সিমি চাঁদপুরের কামাল হোসেনের মেয়ে। এমন একটি ঘটনায় ২০২০ সালেও সিমি পুলিশের হাতে আটক হয়েছিলেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৪ মার্চ পতেঙ্গার নেভাল এলাকায় মারধরের ভিডিওটি ১২ মার্চ সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হয়। ১৩ মার্চ বিকেলে ওয়াসিফা চৌধুরী অর্নার অভিযোগের ভিত্তিতে পতেঙ্গা থানা পুলিশ সিমিকে আটক করে।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট