চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

আকবরশাহে স্ত্রী হত্যায় পলাতক স্বামী গ্রেপ্তার কুমিল্লায়

 নিজস্ব প্রতিবেদক

১৪ মার্চ, ২০২১ | ৭:০৯ অপরাহ্ণ

চট্টগ্রামের আকবরশাহে স্ত্রী হত্যা মামলার আসামি মো. তাজুল ইসলাম প্রকাশ তাজুকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৪ মার্চ)  কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার চিওড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তাজুল নোয়াখালী জেলার সুধারাম থানার পূর্ব এওজবালিয়ার মৃত শাহ আলম চৌধুরীর ছেলে। বর্তমানে সে আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকায় ভাড়া বাসায় থাকেন।

গ্রেপ্তার তাজুল জিজ্ঞাসাবাদে জানায়, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী রিমা বেগমকে মারধর করে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে সে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে।  আসামিকে ৭ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১২ মার্চ বিশ্বকলোনী এলাকায় সকাল সাড়ে ১১টায় স্ত্রী রিমা বেগমকে (২৬) মারধর করে বাসা থেকে বের হয়ে যায় স্বামী তাজুল। ওইদিন রাত সাড়ে ১১টায় পার্শ্ববর্তী ভাড়াটিয়া কুলসুম ঘরের দরজা খোলা দেখে অনেক ডাকাডাকি করেন। পরে কোন সাড়া শব্দ না পেয়ে ভেতরে প্রবেশ করে দেখতে পায় বিছানার ওপর শোয়া রিমা। তার নাক ও মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠায়। এ ঘটনায় নিহত রিমার বড় ভাই মো. জুলহাস বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট