চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের

হাটহাজারী সংবাদদাতা

৯ ডিসেম্বর, ২০২৩ | ৩:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে রাস্তা পার হতে গিয়ে পিকআপের ধাক্কায় মো. হাসান তারেক (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত হাসান উপজেলার ৮ নম্বর মেখল ইউনিয়নের ১ নম্বর ওয়াডস্থ গিয়াস চেয়ারম্যান (সাবেক) বাড়ির মো. আলীর ছেলে।

 

শনিবার (৯ ডিসেম্বর) সকালে হাটহাজারী-রাউজান মহাসড়কের উপজেলার মেখল ইউনিয়ের ২ নম্বর ওয়ার্ডের জান আলী চৌধুরী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

জানা গেছে, নিহত তারেক সকালের দিকে জীবিকার তাগিদে কর্মস্থলে যাওয়ার সময় রাউজানমুখী একটি মাছভর্তি পিকআপ তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন তারেক। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে চমেক হাসপাতালে রেফার করেন। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

হাসানের বন্ধু সাজিদ জানান, হাসান যখন তার মায়ের গর্ভে তখন তার বাবা তার মাকে ফেলে চলে যায়। আজ পর্যন্ত তার কেনো খোঁজখবর নেই। মানুষের বাড়িতে বাড়িতে কাজ করতেন নিহতের মা। হাসানও এখানে-সেখানে দৈনিক শ্রমিক হিসেবে কাজ করতো। সে মাত্র চার মাস আগে বিয়ে করেছে।

 

রাউজান হাইওয়ে থানার ইনচার্জ মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। ঘাতক পিকআপটি আটকের চেষ্টাও চলছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট