চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় ছুরিকাঘাতে প্রাণ গেল বৃদ্ধের, আহত ২

আনোয়ারা সংবাদদাতা

১৭ সেপ্টেম্বর, ২০২৩ | ৪:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ হোসেন (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি উপজেলার চাতরী ইনিয়নের উত্তর চাতরী এলাকার বাসিন্দা।

 

রবিবার (১৬ সেপ্টেম্বর) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

এর আগে শুক্রবার সন্ধ্যায় বসতঘরের টিন মেরামত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তিনি আহত হন। তাকে বাঁচাতে গিয়ে নিহতের মেয়ে সাজিয়া বেগম (৪০) ও নাতি মো. রায়হান (১৬) আহত হন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

নিহতের মেয়ে সাজিয়া বেগম বলেন, আমার বাবা বসতঘরের টিন মেরামত করার সময় প্রতিপক্ষ গিয়াস উদ্দিনের গোয়াল ঘরের চালায় আঘাত লাগলে তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে গিয়াস উদ্দিনসহ তাদের পরিবারের ৮-৯ জন সদস্য আমার বাবার ওপর হামলা করে। এ সময় আমার ছেলে রায়হানসহ বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে তারা আমাদের ওপরও হামলা করে।

 

তিনি আরও বলেন, ছুরির আঘাতে আমার বাবার মাথা ফেটে যায় এবং আমরা আহত হই। বাড়ির লোকজন আমাদের উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রবিবার ভোরে আমার বাবা মারা যান। আমার ছেলে রায়হান এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আমার ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় এখনও থানায় কোনো মামলা হয়নি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট