চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

টেকনাফে ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজছাত্রের

টেকনাফ সংবাদদাতা

৩ আগস্ট, ২০২৩ | ৬:৪১ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে মাদক ব্যবসার কাজে বাধা দেওয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ সালমান রহমান (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহত সালমান কক্সবাজার সিটি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ও টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটমুড়া পাড়ার হাফেজ আব্দুল খালেকের ছেলে। এ ঘটনার সাথে জড়িত মূলহোতা হ্নীলার পেঠান আলীর ছেলে জাফর আলম প্রকাশ মাইক জাফরকে (৩৫) আটক করা হয়েছে।

বুধবার (২ আগস্ট) রাত সাড়ে ১০টায় উপজেলার হ্নীলা ইউনিয়নের নামমুড়া পাড়া হেলালের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের মামা জামাল উদ্দিন বলেন, ‘জাফর আলম প্রকাশ মাইক জাফরসহ তার একটি সিন্ডিকেট নাটমুড়া পাড়া এলাকার হেলালের দোকানের কাছে আরেকটি রুমে মদ, ইয়াবা সেবনসহ মাদক কেনা-বেচা করছিল। আমার ভাগিনা মোহাম্মদ সালমান প্রায়সময় তাদের এসব না করার জন্য বলতো। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে মাইক জাফরসহ তার গ্রুপের অন্য সদস্যরা হেলালের দোকানের সামনে অবস্থান নেয়। তখন আমার ভাগিনা তাদের চলে যেতে বলেন। এ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এতে জাফরসহ তার অন্য সহযোগিরা তাকে ছুরিকাঘাত করলে মোহাম্মদ সালমান ঘটনাস্থলে আহত হয়ে পড়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, ‘বুধবার রাতে টেকনাফের হ্নীলা নাটমুড়া এলাকায় ছুরিকাঘাতে এক যুবক আহত হয়। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। সে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

পূর্বকোণ/কাশেম/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট