চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সিপ্লাস টিভিকে চবি’র সম্মাননা

২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ৫:৪৮ পূর্বাহ্ণ

চট্টগ্রামের আঞ্চলিক ভাষা রক্ষা করে নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতে দীর্ঘ ৪ বছরেরও বেশি সময় ধরে কাজ করে যাচ্ছে সিপ্লাস টিভি। সিপ্লাস টিভির সেই উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা সনদ প্রদান করে সম্মাননা জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।
গতকাল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলা ভবন মিলনায়তনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আধুনিক ভাষা ইন্সটিটিউটের সিম্পোজিয়ামে এই সনদ প্রদান করা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আধুনিক ভাষা ইন্সটিটিউটের পরিচালক ইব্রাহিম হোসাইনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলা ও মানববিদ্যা বিভাগের ডিন প্রফেসর ড. মহিবুল আজিজ। স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আধুনিক ভাষা ইন্সটিটিউটের শিক্ষক ড. মঞ্জুরুল আলম।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আধুনিক ভাষা ইন্সটিটিউটের প্রভাষক নূর জাহান ও ফারিন রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আধুনিক ভাষা ইন্সটিটিউটের শিক্ষক সাইফুল ইসলাম চৌধুরী, সাবরিনা ইসলাম সুইটি, সিপ্লাস টিভির এডিটর ইন চীফ আলমগীর অপু, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সভাপতি আব্দুল করিম ও পালি বিভাগের সভাপতি প্রফেসর ড. জ্ঞান রতœ শ্রমণ।

আলোচনা শেষে সিপ্লাস টিভির এডিটর ইন চিফ আলমগীর অপুর হাতে প্রশংসা সনদ তুলে দেন অনুষ্ঠানের বিশেষ অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা ও মানব বিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মহিবুল আজিজ এবং অনুষ্ঠানের সভাপতি আধুনিক ভাষা ইন্সটিটিউট চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিচালক ইব্রাহিম হোসাইনসহ উপস্থিত অতিথিবৃন্দ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট