চট্টগ্রাম সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ‘রহস্যজনকভাবে’ কলেজছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

১০ ডিসেম্বর, ২০২১ | ৪:১১ অপরাহ্ণ

চট্টগ্রামের চান্দগাঁওয়ে বাসা থেকে নামাজ পড়তে বের হয়ে নিখোঁজ হয়েছে মো. গোলামুর রহমান আকিল (১৯) নামের এক কলেজছাত্র। নিখোঁজ আকিল মহসিন কলেজ থেকে এবারের এইচএসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

আকিল পটিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দারখীল গ্রামের মৃত নূর মোহাম্মদের  ছেলে। বতর্মানে সে পরিবারের সঙ্গে চান্দগাঁও আবাসিক এলাকায় বসবাস করে।

এ ঘটনায় আকিলের মা বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) চান্দগাঁও থানায় ও র‌্যাবের কাছে একটি নিখোঁজ ডায়েরি করেছেন।

ডায়েরি সূত্রে জানা গেছে, বুধবার বিকাল ৫টা ২০ মিনিটে আকিল বাসা থেকে নামাজ পড়ার জন্য বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। বাসা থেকে বের হওয়ার সময় তার কাধে একটি ব্যাগ ছিল, যার মধ্যে একটি ল্যাপটপ ও দুটি বই ছিল। বৃহস্পতিবার সকাল ১০টায় তার বন্ধু সাকিবের মোবাইলে একটি নম্বর থেকে ফোন করে বলা হয়, আকিলকে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে। তার চিকিৎসার জন্য কিছু টাকা পাঠাতে হবে।

এ বিষয়ে সাকিব জানায়, গতকালে সকালে আমার মোবাইলে একটি নম্বর থেকে ফোন করে আকিবকে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে বলে জানায়। এছাড়া তার চিকিৎসার জন্য কিছু টাকা পাঠাতে বলে। এক ঘণ্টা পর তারা আমার সাথে যোগাযোগ করবে বলে আর কোনো ফোন করেনি।

নিখোঁজ আকিলের চাচা খোকন তালুকদার জানান, বুধবার বিকেলে নামাজ পড়তে বের হয়ে সে আর বাসায় ফিরেনি। আকিল চাপা স্বভাবের ছিল। কারো সাথে মিশতো না। নিয়মিত নামাজ-দোয়া পড়তো। মোবাইলে ইসলামিক ভিডিও বেশি দেখতো। আমরা থানায় এবং র‌্যাবের কাছে অভিযোগ করেছি।

এ বিষয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান চৌধুরী বলেন, আমরা একটি নিখোঁজের অভিযোগ পেয়েছি। তবে সে বাসা থেকে বের হওয়ার সময় দারোয়ানকে বলেছে আমি চলে যাচ্ছি, আমার আম্মুকে বলবেন। এতে বোঝা যাচ্ছে সে নিজে কোথাও গিয়ে লুকিয়ে আছে। তবে আমরা তাকে খুঁজে বের করতে চেষ্টা করছি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট