চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

লকডাউনের নবম দিনে ৮০ মামলায় ২৮ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

৯ জুলাই, ২০২১ | ৮:২৮ অপরাহ্ণ

লকডাউনের নবম দিনে চট্টগ্রাম নগরীতে বিধিনিষেধ অমান্য করায় ৮০ মামলায় ২৮ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। শুক্রবার (৮ জুলাই) দিনব্যাপী চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব জরিমানা আদায় করেন। এ সময় জরিমানা আদায় করার পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে সচেতন করেন ম্যাজিস্ট্রেটগণ।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক চৌধুরী চকবাজার ও বাকলিয়া এলাকায় অভিযানে ১০টি মামলায় মোট ৭ হাজার টাকা জরিমানা আদায় করেন। চান্দগাঁও এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক ৯ টি মামলায় ১৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। সদরঘাট ও ডবলমুরিং এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাছান ৬টি মামলায় ১১০০ টাকা জরিমানা আদায় করেন। ডবলমুরিং এলাকায় অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম ২ টি মামলায় ২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী খুলশী ও আকবরশাহ এলাকায় ১২টি মামলায়  ২ হাজার ৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। খুলশী ও বায়েজিদ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন ৫ টি মামলায় ১১০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

অন্যদিকে চকবাজার ও বাকলিয়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ টি মামলায় ১৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান। নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী কোতোয়ালি ও সদরঘাট এলাকায় ৫টি মামলায় ১৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। পাহাড়তলি এলাকায় নির্বাহী  ম্যাজিস্ট্রেট কাজী তাহমিনা সারমিন ৪ টি মামলায় ১১০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। পাশাপাশি হালিশহর ও মুরাদপুর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস ২টি মামলা দায়ের করে ২৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। চকবাজার এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত ১০টি মামলায় ৪৯০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। হালিশহর ও ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ টি মামলায় ২২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট