চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

চুরির ২২ মাস পর স্বর্ণালংকারসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক

৭ জুন, ২০২১ | ৯:৫৫ অপরাহ্ণ

২০১৯ সালের ১২ আগষ্ট  ঈদের ছুটিতে বাড়িতে অবস্থানকালে এক আইনজীবীর বাসায় চুরি করা স্বর্ণালংকারসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। রবিবার ( ৬ জুন ) রাতে নগরীর বাকলিয়া, কোতোয়ালী থানা ও ভোলায় পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ।

গ্রেপ্তারকৃতরা হলেন: মো. শাহজাহান (৩৮), মো. মাসুদ (৩৫), সুমন কর্মকার প্রকাশ হরধন (৩৮), মো. শওকত হাওলাদার (২২) ও মো. দেলোয়ার হোসেন (৫৫)।

তিনি জানান, চুরির ছয়মাস পর কোতোয়ালি থানা মামলাটির  চূড়ান্ত প্রতিবেদন দাখিল করলে বাদীর নারাজি সাপেক্ষে তিন মাস পর আদালত মামলার পুনরায় তদন্ত করতে নগর গোয়েন্দা বিভাগে হস্তান্তর করে। তদন্তে জড়িতদের বিষয়ে তথ্য প্রমাণ সংগ্রহের পর অভিযানে নামে গোয়েন্দা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে চোরচক্রের সদস্য মো. শাহজাহানকে গ্রেপ্তার করা হয় গতকাল রবিবার রাতে। শাহজাহানের স্বীকারোক্তি মতে ভোলায় অভিযান পরিচালনা করে উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. মাসুদ, সুমন কর্মকার প্রকাশ হারাধন ও শওকত হাওলাদারকে গ্রেপ্তার করা হয়। এসময় মো. মাসুদের হেফাজত থেকে চুরি যাওয়া স্বর্ণের মধ্যে তিনটি স্বর্ণের কানের দুল এবং ১টি স্বর্ণের আংটি উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর ফিরিঙ্গিবাজার এলাকায় অভিযান পরিচালনা করে মো. দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট