চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

প্রেমের ফাঁদে ফেলে কলেজ ছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক

১ জুন, ২০২১ | ১০:৪৬ অপরাহ্ণ

ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে নগরীর কর্নেলহাট থেকে এক কলেজ ছাত্রী অপহরণের ঘটনায় সাইদুল ইসলাম প্রকাশ সোহেল (২৬) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১ জুন) ভোর ৪টায় ঢাকার দারুসসালাম থানার গাবতলী যমুনা আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির উদ্দিন । এসময়  অপহরণের শিকার কলেজ ছাত্রীকেও উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

গ্রেপ্তারকৃত সোহেল ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর উত্তর মেইটকা গ্রামের মো. সোবহানের ছেলে। তিনি স্থানীয় গ্যাস সিলিন্ডার দোকানে কাজ করেন।

ওসি মো. জহির উদ্দিন বলেন, ফেসবুকে পরিচয় গোপন করে বিয়ের প্রলোভন দেখান আসামি। পরে ছাত্রীকে অপহরণ করে প্রথমে কুমিল্লায় পরে ঢাকার হোটেলে রাখে। এদিকে মুক্তিপণের দাবিতে অগোচরে ভিন্ন নম্বর থেকে ছাত্রীর পরিবারের কাছে চান টাকা। মুক্তিপণ না দিলে ভিকটিমকে অন্যত্র বিক্রি করে দেয়ার হুমকিও দেন আসামি। মেয়েটির পরিবার থানায় অভিযোগ করলে তাকে ধরতে বিকাশে ১৫ হাজার টাকা পাঠানো হয়। পরে স্থানীয় পুলিশের সহায়তায় ঢাকার গাবতলীর হোটেল থেকে গ্রেপ্তার করা হয় আসামিকে। এসময় উদ্ধার করা হয় অপহরণের শিকার ছাত্রীকে। অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট