চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

গরু চোরের গুলিতে মৎস্য চিকিৎসক ও কর্মচারী গুরুতর আহত

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৪ এপ্রিল, ২০২১ | ৯:৩২ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় গরু চোরের গুলিতে নজরুল ইসলাম (৬৫) নামের এক মৎস্য চিকিৎসক এবং জহির আহমদ (৫৫) নামের এক খামার কর্মচারী গুরুতর আহত হয়েছেন।

রবিবার (৪ এপ্রিল) ভোররাত পৌনে ৩টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের লাল ব্রিজ এলাকার আতাউর রহমান চৌধুরীর বিআরএস মৎস্য হ্যাচারিতে এ ঘটনা ঘটে।

নজরুল ইসলাম পিরোজপুর জেলার কাউখালি উপজেলার সিরাজ খন্দকারের ছেলে ও জহির আহমদ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার ফুল মিয়ার ছেলে।

বিআরএস মৎস্য হ্যাচারির দারোয়ান মো. আলী বলেন, রাত আড়াইটার দিকে ১০-১২ জন লোক গরু চুরির লক্ষ্যে একটি মিনি পিকআপে  করে আমাদের খামারের সামনে এসে দাঁড়ায়। খামারের মেইন গেট থেকে আমি টর্চ লাইট অন করার সাথে সাথেই চোরের দল গুলি ছুড়তে থাকে। গুলির শব্দ আর আমার চিৎকার শুনে পাশের লোকজন এগিয়ে আসলে চোরের দল পালিয়ে যায়। এ ঘটনায় আমাদের খামারের চিকিৎসক নজরুল ইসলাম বাম বাহুতে গুলিবিদ্ধ হয়েছেন। তাছাড়া কর্মচারী জহিরও আহত হয়েছেন।

স্থানীয় বাসিন্দা ছৈয়দ ফকির বলেন, রাত পৌনে তিনটার দিকে চেচামেচি ও বিকট শব্দ শুনে বের হই। স্থানীয় লোকজন সম্মিলিতভাবে এগিয়ে গেলে চোরের দল পালিয়ে যায়। এর মিনিট দশেক পরেই ঘটনাস্থলে পুলিশ এসেছে। পুলিশের গাড়িতে করেই নজরুলকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন চকরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের। পূর্বকোণকে তিনি বলেন, হারবাংয়ে গরু চোরদের গুলি ছোড়ার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট