চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

মানিকছড়ি উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

মানিকছড়ি সংবাদদাতা

৮ মে, ২০২৪ | ৯:০৯ অপরাহ্ণ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

 

বুধবার (৮ মে) সকাল থেকে ২১টি ভোটকেন্দ্রে নারী ও পুরুষ ভোটারের ভিড় দেখা গেলেও দুপুরের পর কেন্দ্র ছিল অনেকটা ফাঁকা। বিকেল ৪টা নাগাদ মোট ভোটার ৫৫ হাজার ৭৪ ভোটের মধ্যে কাস্টিং হয়েছে ৩০ হাজার ৩৯৪ ভোট।

 

রাত সোয়া ৮টায় ঘোষিত বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সদ্য বিদায়ী চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন। তিনি পেয়েছেন ২২ হাজার ৪৬২ ভোট। তার নিকটতম প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ৩৬১ ভোট।

 

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়। তিনি পেয়েছেন ১০ হাজার ২২৩ ভোট। তার নিকটতম উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু পেয়েছেন ৯ হাজার ৫২১ ভোট।

 

অন্যদিকে ভাইস চেয়ারম্যান মহিলা পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেত্রী নূর জাহান আফরিন লাকি। তিনি পেয়েছেন ১৭ হাজার ৬৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও সাবেক ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার পেয়েছেন ১১ হাজার ৬০ ভোট।

 

রাত সাড়ে ৮টায় বেসরকারি ফলাফল ঘোষণায় উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী বেসরকারি ফলাফল ঘোষণা করেছেন।

 

 

পূর্বকোণ/রবিউল/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট