চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

প্রকাশ্যে গ্রাম সর্দারকে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

সীতাকুণ্ড সংবাদদাতা

২৯ জানুয়ারি, ২০২৪ | ১০:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রকাশ্য দিবালোকে নুর মোস্তফা বজল (৫০) নামের এক গ্রাম সর্দারকে কুপিয়ে ও গুলি করে হত্যার মামলায় ২ নম্বর আসামি মোরশেদ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

 

সোমবার (২৯ জানুয়ারি) তাকে আদালতে প্রেরণ করা হয়। সেখানে সে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি প্রদান করে। এর আগে রবিবার (২৮ জানুয়ারি) রাতে যশোর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার মোরশেদ আলম উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের বহরপুর গ্রামের নুরুল আবচার কালুর ছেলে।

 

পুলিশ জানায়, গত ২৪ ডিসেম্বর উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের লালানগর এলাকায় প্রকাশ্য দিবালোকে বজল আহমেদ নামক এক গ্রাম সর্দার দুষ্কৃতকারীদের হাতে নির্মমভাবে খুন হন। এ ঘটনার পর বজলের ছেলে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। ঐ মামলার ২ নম্বর আসামি মোরশেদ ঘটনার পর থেকে পলাতক ছিল। 

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, মোরশেদ একজন পেশাদার খুনী। বজলসহ চারজনকে খুন করেছে সে। তার বিরুদ্ধে চারটি হত্যা মামলা আছে। বজল হত্যার পর সে পালিয়ে গেলেও শেষ পর্যন্ত বাঁচতে পারেনি। আমরা তাকে গ্রেপ্তার করে একটি এলজি ও দুটি কার্তুজ উদ্ধার করেছি। পরে আদালতে নিয়ে যাওয়া হলে সে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এ মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট