চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

মানিকছড়িতে এডভোকেসি এন্ড নেটওয়ার্কিং ফোরামের সভা

মানিকছড়ি সংবাদদাতা

৫ মে, ২০২৪ | ৯:৪১ অপরাহ্ণ

বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসের সিপিপি পিএইপি-২ প্রকল্পের আওয়ায় খাগড়াছড়ির মানিকছড়িতে উপজেলা পর্যায়ে এডভোকেসি এন্ড নেটওয়ার্কিং ফোরামের সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (৫ মে) সকাল সাড়ে ১০টায় কারিতাসের উপজেলা অফিস কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

 

মাঠ সহায়ক পিংকু চৌধুরীর সঞ্চালনায় ও মংথুশে মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংস্থার বিভিন্ন সেবামূলক কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন রানী নিহার দেবি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাঈমুল হক, সনাতন সমাজ কল্যাণ পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক অমর কান্তি দত্ত ও কারিতাসের মাঠ কর্মকর্তা মো. সোলায়মানসহ বিভিন্ন এনজিও সংস্থা ও ক্লিনিকের প্রতিনিধি, পাড়া কার্বারী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

 

সভায় বক্তারা বলেন, প্রান্তিক ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নে কাজ করছে কারিতাস। হত-দরিদ্র, সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে নানা কর্মসূচি বাস্তবায়ন করছে সংস্থাটি। পাশাপাশি উপজেলা পর্যায়ে সরকারের বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠান এবং তাদের সেবা ও সুযোগ সুবিধা সম্পর্কে সাধারন মানুষকে অবগত করছে।

 

সভায় উপজেলা ফোরাম, কমিউনিটি কৃষি শিক্ষা কেন্দ্র, ইউনিয়ন ফোরামের সদস্য, এনজিও প্রতিনিধি, ক্রীড়া সংস্থার প্রতিনিধি, হেডম্যান, কার্বারি ও সুশীল সমাজের প্রতিনিধিসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

 

 

পূর্বকোণ/রবিউল/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট