চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৯ মে, ২০২৪

সর্বশেষ:

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন, গৃহকর্তার মৃত্যু

বাঁশখালী সংবাদদাতা

১৫ ডিসেম্বর, ২০২৩ | ১০:২৮ অপরাহ্ণ

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে চট্টগ্রামের বাঁশখালীর চাম্বল ইউনিয়নে চার বসতঘর পুড়ে গেছে। এ সময় ঘুমন্ত অবস্থায় সুখেন্দু কর্মকার (৬৫) নামের এক প্রতিবন্ধী গৃহকর্তার মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে চাম্বল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কর্মকার পাড়ায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

অগ্নিকাণ্ড ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রাহামত উল্লাহ বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে চারটি বসতঘর পুড়ে গেছে। এ সময় গৃহকর্তা সুখেন্দু কর্মকারের মৃত্যু হয়। তার লাশ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

 

নিহতের ছেলে লব কর্মকার বলেন, আগুন লাগার খবর পেয়ে বাড়িতে এসে দেখি বাবা ঘুমন্ত অবস্থায় মারা গেছেন। প্রতিবেশি ও অন্যরা চেষ্টা করেও ঘর থেকে বাবাকে বের করা সম্ভব হয়নি।

 

বাঁশখালী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মো. আযাদুল ইসলাম বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। এ সময় এক বৃদ্ধ আগুনে পুড়ে মারা গেছেন। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।

 

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাঁশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুল খালেক পাটোয়ারী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোফায়েল আহমেদ ও চাম্বল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী।

 

 

পূর্বকোণ/অভি/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট