চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মেয়র কাপ ওয়ার্ড ফুটবল : মাঠে পটকা, বাজি না পুড়িয়ে শান্ত থাকার অনুরোধ

শিরোপার ফয়সালা আজ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

১৩ ডিসেম্বর, ২০১৯ | ৪:২৫ পূর্বাহ্ণ

সিজেকেএস মেয়র কাপ আন্ত: ওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ সন্ধ্যে ৬টায় এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এতে জামাল খান ওয়ার্ড ও উত্তর পতেঙ্গা ওয়ার্ড মুখোমুখি হবে। খেলা শেষে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন প্রধান অতিথি হয়ে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করবেন। এর আগে ৫টায় ডিসপ্লে পরিবেশিত হবে। আজকের ফাইনাল নিয়ে গতকাল সন্ধ্যায় এম এ আজিজ স্টেডিয়ামে কনফারেন্স হলে অনুুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আয়োজকদের পক্ষ থেকে দর্শকদের পটকা বাজি না পুড়িয়ে, খেলোয়াড় সুলভ মনোভাবের পরিচয় দিয়ে মাঠে শান্ত থাকার অনুরোধ করেছেন। প্যাভেলিয়নে কার্ডধারী ছাড়া অন্যদের প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়া প্যাভেলিয়নে কোন টিকেট বিক্রি হবে না। ফাইনালে অংশগ্রহণকারি দু-দলকে পৃথক পৃথক ভাবে ৩শ করে গ্যালারির টিকিট ফ্রিতে দেয়া হবে। এধারা এ টুর্নামেন্টের শুরু থেকেই অব্যাহত ছিল। তবে এর আগে ২শ করে দেয়া হয়েছিল। আজকের ফাইনালে চ্যাম্পিয়ন দলের জন্য ট্রফি ছাড়াও নগদ ৩ লক্ষ টাকা এবং রানার্স আপকে ট্রফিসহ ২ লক্ষ টাকা প্রদান করা হবে। তবে টাকাটা বড় কথা নয়। সম্মানটাই বড়। সেই সম্মানটা এবারে মাথায় নিতে চান উত্তর পতেঙ্গা ওয়ার্ডের কোচ তৌহিদুল ইসলাম সিদ্দিকী। তিনি গতকাল সংবাদ সম্মেলনে বলেন, আমি গেলবারের টুর্নামেন্টে খেলোয়াড় হিসেবে চান্দগাঁও ওয়ার্ডের হয়ে রানার্স আপ হয়েছিলাম। খেলা ছাড়ার পর এবারে যে কোন কারণে আমি উত্তর পতেঙ্গার কোচ হয়েছি। এ টুর্নামেন্টকে আমি চ্যালেঞ্জ হিসেব নিয়েছি এবং সেভাবে শুরু করেই অনেকটা পথ পাড়ি দিয়ে কাঙ্খিত লক্ষের কাছাকাছি এসে দাড়িয়েছি।

জয় চাই-ই চাই, ফিরতে চাই সবচেয়ে বড় ট্রফিটা সঙ্গে নিয়ে। আমার দলে কোন ইনজুরি বা চেইঞ্জ নাই। প্রত্যেকটি খেলোয়াড়রা ফাইনালের জন্য মুখিয়ে রয়েছে। ইনশাআল্লাহ ভাল কিছু করার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি। দলীয় অধিনায়ক নাজিম উদ্দিন বলেন, এমনিতেই আমাদের ওয়ার্ডের একটা সুনাম রয়েছে। সেটাকে অক্ষুন্ন রাখতে চাই। পাশাপাশি জয়ের ধারা বজায় রেখে শিরোপা ঘরে তোলার ব্যাপারে আমি দৃঢ়ভাবে আশাবাদী। জামাল খানের নিয়মিত অধিনায়কের অনুপস্থিতিতে একাদশের ফুটবলার মো. মামুন বলেন, আমরা জয়ের ধারা বজায় রাখতে চাই। স্বাভাবিক খেলা খেলতে পারলে আমরা চ্যাম্পিয়ন হবো ইনশাআল্লাহ। দলে কোন ইনজুরি নাই। কিপার কিছুটা আহত হলেও ইতিমধ্যে সেরে ওঠেছে। সবাই আজ ভাল খেলে শিরোপা ঘরে তোলার জন্য তৈরি হয়ে আছে। জামাল খান দলের ম্যানেজার বিভাস বড়–য়া বলেন, আমরা মাঠে ভাল খেলতে চাই। ভাল খেলতে পারলেই শিরোপা ঘরে উঠবে বলে আমি মনে করি। মাঠে ও মাঠের বাইরে আমাদের কেউ-ই কোন ধরণের সমস্যা বা গন্ডগোল করবে না বলে আমি ঘোষনা করছি। এ সময় সিজেকেএস সহ-সভাপতি ও খেলা পরিচালনা কমিটির আহ্বায়ক মো. হাফিজুর রহমান, সদস্য সচিব নজরুল ইসলাম লেদু এবং উত্তর পতেঙ্গা ওয়ার্ড ফুটবল দল পরিচালনা কমিটির সম্পাদক মুজিবুল হক প্রমূখ উপদেশ মুলক বক্তব্য প্রদান করেন।

সিজেকেএস নির্বাহী সদস্য ও ফুটবল সম্পাদক মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য মো. মশিউর রহমান চৌধুরী, খেলা পরিচালনা কমিটির সদস্য মাহমুদুর রহমান মাহবুব, মকসুদুর রহমান বুলবুল, এনামুল হকসহ জামাল ওয়ার্ড দলের কর্মকর্তা কিশোর দত্ত মানু ও কৃষ্ণ কমলসহ সংশ্লিস্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট