চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

মহেশখালী সংবাদদাতা

১১ নভেম্বর, ২০২৩ | ৮:০৪ অপরাহ্ণ

দেশের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো শেষ করার জন্য আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের জন্য ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, আগামীতে নির্বাচন। সেই নির্বাচনে আমি আপনাদের কাছে চাইব, নৌকা মার্কায় ভোট দেবেন, যাতে আপনাদের সেবা করতে পারি। যে কাজগুলো বাকি, তার জন্য আপনাদের কাছে নৌকায় ভোট চাই।

 

শনিবার (১১ নভেম্বর) বিকেলে মাতারবাড়ীতে মহেশখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

 

শেখ হাসিনা বলেন, আমার বাবা এই দেশ স্বাধীন করে গেছেন। এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে আমি অঙ্গীকারবদ্ধ। আমি পিতা, মা, ভাই সবাইকে হারিয়েছি। তাদের সবাইকে হত্যা করা হয়েছে। আমি এদেশের মানুষের মঙ্গল ছাড়া আর কিছুই চাই না।

 

জিয়াউর রহমান আমাকে দেশে ফিরতে বাধা দিয়েছেন। সব বাধা উপেক্ষা করে এদেশে এসেছি এদেশের মানুষকে ভালোবেসে। বাংলাদেশের মানুষ উন্নত জাতি হবে, এটা আমার একান্ত চাওয়ার ছিল। তার জন্যই কাজ করছি। সেজন্য নৌকায় ভোট দিতে হবে।

 

তিনি বলেন, এই বাংলাদেশের মানুষ আমার পরিবার। আপনাদের মাঝে আমার বাবা-মা-ভাইয়ের স্নেহ পেয়েছি। আপনাদের জন্য আমি আমার বাবার মতো জীবন দিতেও রাজি। কক্সবাজারের মানুষকে নিজেদের জমিতে খাদ্য ও সবজি উৎপাদন করার আহ্বানও জানান প্রধানমন্ত্রী।

 

শেখ হাসিনা আরও বলেন, দেশের মানুষ শান্তিতে থাকুন, এটা আমরা চাই। আমরা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এদেশের মানুষ না খেয়ে থাকবেন না। মানুষ যাতে কোনোভাবেই কষ্ট না পায়, আমরা সেই চেষ্টা করে যাচ্ছি।

 

বিরোধী দলগুলোর ডাকা অবরোধ কর্মসূচিতে বাসে আগুন দেওয়ার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, যারা এদেশের মানুষকে ভালোবাসে না, তারাই বাসে আগুন দিচ্ছে। মানুষকে পুড়িয়ে হত্যা করা হচ্ছে। এরা সব ধ্বংস করতে জানে। সৃষ্টি করতে জানে না। তাদের কাছ থেকে সর্তক থাকতে হবে।

 

এর আগে শনিবার বিকেলে মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর চ্যানেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সকালে সকালে দোহাজারী-কক্সবাজার রেলপথের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। সেইসঙ্গে উদ্বোধন করেন সেখানে স্থাপিত আইকনিক রেলস্টেশনও।

 

পূর্বকোণ/হোবাইব/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট