চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিপিডিএল আর বি মিডটাউন মার্কেটে বিক্রয় কার্যক্রম উদ্বোধন

মুরাদপুরে সর্বনি¤œ ৭ লাখ টাকায় দোকান

নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি, ২০২০ | ৯:৩১ পূর্বাহ্ণ

নগরীর মুরাদপুরে ‘সিপিডিএল আর বি মিডটাউন’ মার্কেটে বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সিপিডিএল এর চেয়ারম্যান আবুল হোসেন চৌধুরী ফিতা কেটে মার্কেটের বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সিপিডিএল এর এমডি ও সিইও ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, ৮ নং শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মোরশেদ আলম ও সিপিডিএল পরিচালক রেজাউল করিম। ভূমি মালিকদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা মো. আব্দুল্লাহ্, মো. ইউসুফ, মো. হামিদ ও মো. উসমান গনি বাবলু। উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ দোকান মালিক সমিতির চট্টগ্রাম অঞ্চলের সিনিয়র সদস্যগণ উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন সিপিডিএল পরিবারের সদস্যরা।

মার্কেট সম্পর্কে সিপিডিএল এমডি ও সিইও ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বলেন, মুরাদপুর এলাকায় নির্মাণাধীন সিপিডিএল আর বি মিডটাউন মার্কেটের মত আধুনিক একটি মার্কেটের চাহিদা দীর্ঘদিনের। এর প্রেক্ষিতে গতবছর মার্কেটের নির্মাণ কাজ শুরু হয়েছে। ১৬ তলা এই মার্কেটের প্রথম চারতলায় থাকবে বিভিন্ন দোকান। বাকি প্রতিটি ফ্লোরে ৫টি করে মোট ৬০টি ফ্ল্যাট থাকবে।

সিপিডিএল সূত্র জানায়, মুরাদপুরে এ যাবতকালে নির্মিত সকল স্থাপনার মধ্যে সর্বাধুনিক পরিকল্পনা রয়েছে সিপিডিএল আর বি মিডটাউন মার্কেটে। সর্বাধুনিক এস্কেলেটর, লিফট, ডাবল হাইট প্রবেশপথ, পর্যাপ্ত গাড়ি পার্কিং, ড্রপিং জোন সম্বলিত মার্কেটটির চারটি ফ্লোর থাকবে বাণিজ্যিক। সাফ কবলায় সর্বনি¤œ ৭ লাখ টাকায় দোকায় বরাদ্দ দেয়া হবে। সাফ কবলায় এসব দোকান বরাদ্দে প্রকৃত ব্যবসায়ীদের জন্য সিপিডিএল মিডটাউন প্রকল্প প্রাঙ্গণ মুরাদপুরে আয়োজন করা হয়েছে এক বিক্রয় সেবা কার্যক্রম। সহজ কিস্তিতে আকর্ষণীয় প্যাকেজ মূল্যে আগে আসলে আগে ভিত্তিতে বরাদ্দ দেয়া হবে। ২২ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বিক্রয় কার্যক্রম চলবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট