চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চবিতে লাগাতার অবরোধের ডাক ছাত্রলীগের 

চবি সংবাদদাতা

২২ জানুয়ারি, ২০২০ | ৮:৫২ অপরাহ্ণ

তিন কর্মীকে মারধরের ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অনির্দিষ্টকালের অবরোধের ডাক দিয়েছে শাখা ছাত্রলীগের একাংশ। আজ বুধবার (২২ জানুয়ারি) সাড়ে ৭টার দিকে এ ঘোষণা দেন শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন বিজয় গ্রুপ।

এর আগে সোহরাওয়ার্দী হলে বিজয় গ্রুপের তিন কর্মীকে সিএফসি গ্রুপের কর্মীরা কুপিয়েছে বলে অভিযোগ উঠে। এ ঘটনার জের ধরে সন্ধ্যা ৬টা থেকে দু’দফা ক্যাম্পাস প্রাঙ্গণে ধাওয়া পাল্টাপাল্টি ও সংঘর্ষে জড়ায় গ্রুপ দুটি। এখনো ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো সময় বড় ধরনের সংঘর্ষের সম্ভাবনা রয়েছে।

এদিকে, এ ঘটনায় শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল জড়িত বলে দাবি করে বিজয় গ্রুপ ক্যাম্পাসে অনির্দিষ্টকালের জন্য অবরোধের ডাক দেয়।

অবরোধের বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিজয় পক্ষের নেতা মোহাম্মদ ইলিয়াস বলেন, প্রশাসনের সামনে রেজাউল হকের রুবেলের নির্দেশে জামায়াতি স্টাইলে রগ কাটায় জড়িতদের রাত ৯টার মধ্যে গ্রেপ্তার করতে হবে। অন্যথায় আজ রাত থেকে বিশ্ববিদ্যালয় লাগাতার অবরোধ চলবে। একই সাথে রেজাউল হক রুবেল অবাঞ্চিত ঘোষণা করেছি। ছাত্রলীগ থেকেও তাকে বহিষ্কারের দাবি জানাই।

 

 

 

পূর্বকোণ/রায়হান-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট