চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৯ মে, ২০২৪

সর্বশেষ:

‘আজিজ বাহিনী’তে যোগ না দেয়ায় যুবলীগ কর্মীকে হত্যা: আরেক আসামি ধরা

নিজস্ব প্রতিবেদক

৬ জুন, ২০২৩ | ১২:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে যুবলীগ কর্মী শহীদুল আলম হত্যা মামলার পলাতক আসামি মহিউদ্দীনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার মহিউদ্দীন উপজেলার মৃত শাহ আলম চৌধুরীর ছেলে।

 

সোমবার (৫ জুন) পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব জানায়, ২০১৫ সালে শহীদুল আলম বিদেশ থেকে দেশে আসেন। এসে কাঠের ব্যবসা শুরু করেন। কিন্তু রাউজানের শীর্ষ সন্ত্রাসী আজিজ শহিদুলকে কাঠের ব্যবসা ছেড়ে আজিজ বাহিনীতে যোগ দিতে বলে। শহীদুল তার প্রস্তাবে রাজি না হলে আসামিরা তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ওই বছরের ২৫ ফেব্রুয়ারি বিকেল ৩টায় শহীদুলকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে শহীদুলের মা ঘটনাস্থলে এসে শহীদুল আলমকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। এ ঘটনায় শহীদুলের মা সখিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার আসামি ইউসুফকে গত বছরের ২২ জুন, ফজলুল করিম ফজুকে ১৬ জুলাই এবং রাশেদ ওরফে ভতাইয়াকে ১ জুন গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, এ মামলার আরেক আসামি মহিউদ্দীন পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর এলাকায় অবস্থান করছে: এমন তথ্যের ভিত্তিতে গতকাল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট