চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

তরুণীকে হোটেলে নিয়ে ব্যক্তিগত মুহূর্তের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল, যুবক ধরা

নিজস্ব প্রতিবেদক

৯ মে, ২০২৩ | ৩:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামে ব্যক্তিগত মুহূর্তের ছবি ধারণ করে ব্লাকমেইলের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার সায়েম আহম্মেদ (২৪) লোহাগাড়া থানার আমিরাবাদ এলাকার মৃত ফরিদ আহম্মদের ছেলে।

 

সোমবার (৮ মে) সকাল ১০টায় নগরীর চান্দগাঁও থানার বাদামতলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি জানান, ভিকটিম ফেনীর ছাগলনাইয়ার বাসিন্দা। তিনি ২০২১ সালে ডিসেম্বরে চট্টগ্রাম নগরীর বহদ্দাারহাট এলাকায় বোনের বাসায় বেড়াতে আসেন। সে সুবাধে সায়েম আহম্মেদ নামে এক যুবকের সাথে তার পরিচয় হয়। পরিচয় থেকে প্রণয়। এক পর্যায়ে সায়েম আহম্মেদ ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় এবং গোপনে তা মোবাইলে ফোনে ভিডিও চিত্র ধারণ করে রাখে। পরে ভিকটিমের বাবা-মা বিয়ে দেওয়ার জন্য তৎপর হয়ে উঠলে ভিকটিম সায়েম আহম্মেদকে বিয়ের জন্য বললে সায়েম তাৎক্ষণিক ভিকটিমের সাথে প্রেমের সর্ম্পক ছিন্ন করে। ২০২২ সালের ১৫ ডিসেম্বর ভিকটিম পারিবারিকভাবে বিয়ে করেন। চলতি বছরের ৪ মে বিকেলে সায়েম আহম্মেদ ভুয়া ফেসবুক আইডি থেকে ওই মেয়েকে পূর্বে ধারণ করা অশ্লীল নগ্ন ভিডিও পাঠিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে। পরদিন পুনরায় তাকে আবার অশালীন ছবি পাঠিয়ে ৫ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে ব্যক্তিগত মুহূর্তের অশালীন ছবি এবং নগ্ন ভিডিও তার স্বামীর কাছেসহ স্বামীর এলাকার মানুষের কাছে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এমনকি তার স্বামীর ঘরে ছেড়ে চলে আসার জন্য হুমকি দেয়। এ ঘটনায় ভুক্তভোগী নারী র‌্যাবের কাছে অভিযোগ দেয়।

 

তিনি আরও জানান, গতকাল সোমবার সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন বাদামতলী এলাকায় অভিযান চালিয়ে আসামি সায়েম আহম্মেদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ভিকটিমকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শনের ও ধর্ষণ করার বিষয়ে কথিত অডিও রেকর্ড এবং ম্যাসেঞ্জারে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শনের স্ক্রীনশর্টের প্রিন্টকপি আলামত হিসেবে জব্দ করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট