চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লামায় দুই বাইকের সংঘর্ষে প্রাণ গেল যুবকের, আহত ২

লামা সংবাদদাতা

২৭ জানুয়ারি, ২০২২ | ৩:৩৭ অপরাহ্ণ

বান্দরবানের লামায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. সেলিম (৩২) নামে এক আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড পশ্চিম বামহাতিরছড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম বামহাতিরছড়া এলাকার মো. আবুল হাসেমের পুত্র। তিনি মালেশিয়া প্রবাসী ছিলেন।

আহতরা হলেন- দক্ষিণ বাম হাতির ছড়া এলাকার জুলেহা বেগমের ছেলে মো. ফরিদ ও পূর্ব হাইদারনাশী মৃত মো. হোসাইন প্রকাশ মাহোচনের ছেলে মো. মাইনউদ্দিন।

প্রত্যেক্ষদর্শীরা জানান, স্বজনের বাড়িতে বেড়াতে গিয়েছিল মো. সেলিম। সেখান থেকে বাড়ি ফেরার পথে সকালে সাড়ে ১১টার দিকে বিপরীত দিক থেকে আসা একটি বাইকের সঙ্গে মো. ফরিদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মো. সেলিমের মৃত্যু হয়। এ ঘটনায় অপর বাইক আরোহী মো.ফরিদ ও মো. মাইনউদ্দিন আহত হয়েছেন। আহত দুইজনকে পার্শ্ববর্তী মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুর রহিম বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। মো. ফরিদ বেপরোয়াগতিতে মোটরসাইকেল চালিয়ে মো. সেলিমের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট