চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

চট্টগ্রামে গাড়ির ভেতর কম্বল মোড়ানো লাশ, মাথায় আঘাতের চিহ্ন

সীতাকুণ্ড সংবাদদাতা

১৬ জানুয়ারি, ২০২২ | ১:১১ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি ট্যাংকার থেকে নুরুল ইসলাম (২২) নামের এক হেলপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নুরুল ইসলাম ফেনীর সোনাগাজী থানার মহেশ্বর গ্রামের বদিউল জামালের ছেলে।

শনিবার (১৫ জানুয়ারি) রাত ১০টায় বটতলী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

কুমিরা হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. আব্দুল্লাহ জানান, শনিবার রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পন্থিছিলা বটতল এলাকায় একটি তেলের ট্যাংক লরির হেলপার নুরুল ইসলাম অসতর্কতাবশত নিজের লরির দ্বারা দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

এদিকে, হাইওয়ে পুলিশ ঘটনাটিকে সড়ক দুর্ঘটনা বলে জানালেও থানা পুলিশ বলছে- এ মৃত্যু রহস্যজনক। তাই এটি নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুল করিম বলেন, চালকের পেছনে কম্বলে মোড়ানো অবস্থায় লরির হেলপারের লাশটি পাওয়া গেছে। তার মাথায় আঘাতের চিহ্ন আছে। অবস্থা দেখে দুর্ঘটনায় মৃত্যু বলে আমরা ধারণা করছি। কিন্তু চালক ভয়ে লাশ ফেলে পালিয়েছিলো। তবে চালক দুর্ঘটনার পর থেকে ঐ সহকারীর পরিবারের সাথে মোবাইলে যোগাযোগ রেখে যাচ্ছিল। তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথেই মারা গেছে বলে সে জানিয়েছে। চালককে পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট