চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৯ মে, ২০২৪

সর্বশেষ:

মাদক ব্যবসায়ীর হামলায় সীতাকুণ্ডে নারী ও অধ্যাপক জখম

সীতাকুণ্ডে সংবাদদাতা

৯ জুলাই, ২০২১ | ৯:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) এক সহকারী অধ্যাপকসহ দুই জনকে পিটিয়ে জখম করেছে মদ্যপ এক মাদক ব্যবসায়ী। এসময় ভাঙচুর করা হয় ওই শিক্ষকের ব্যক্তিগত প্রাইভেট কারও। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৯ জুলাই) বিকেল সাড়ে ৩টায় জেলার সোনাইছড়ি ইউনিয়নের মধ্যম ঘোড়ামরা গ্রামে এ ঘটনা ঘটে।

আটক করা হয়েছে মাদক ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম জুয়েলকে (২৫)। তিনি ওই এলাকার মো. খোরশেদ আলমের ছেলে। আর হামলার শিকার সহকারী অধ্যাপক হলেন আফলাতুন আল কাউছার। এ ঘটনায় আহত নারীর নাম রোকেয়া বেগম।

বিষয়টি নিশ্চিত করেন সীতাকুণ্ড থানার এস.আই হারুনুর রশিদ। পূর্বকোণকে তিনি বলেন, বিকেলে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম জুয়েল নেশার ঘোরে আইআইইউসির সহকারী অধ্যাপক আফলাতুন আল কাউছারকে গালমন্দ করতে থাকে। এতে ঐ শিক্ষক প্রতিবাদ করলে মাদকাশক্ত অবস্থায় জুয়েল একটি লাঠি দিয়ে তাকে পিটাতে শুরু করে। এ দৃশ্য দেখে রোকেয়া বেগম নামের এক প্রতিবেশি বাধা দিতে এলে জুয়েল তাকেও পিটিয়ে আহত করে। তার ব্যক্তিগত কারটিও ভাঙচুর করেন জুয়েল। ওই অধ্যাপক থানায় খবর দিলে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

এস.আই আরও বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। জুয়েলের বিরুদ্ধে আগেও থানায় মাদক কারবারের মামলা রয়েছে।

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট