চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৯ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম ক্লাবের সাবেক সভাপতি তারিকুল ইসলাম আর নেই

নিজস্ব প্রতিবেদক

৯ জুলাই, ২০২১ | ২:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম ক্লাবের সাবেক সভাপতি ও সিসিএলের সাবেক চেয়ারম্যান তারিকুল ইসলাম খান আর নেই। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

শনিবার (৯ জুলাই) সকাল সাড়ে ৯টায় ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার এশার নামাজের পর নামাজে জানাজা শেষে চট্টগ্রাম নগরীর চন্দনপুরাস্থ বংশাল বাড়ির নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন আনোয়ারা উপজেলা বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

তারিকুল ইসলাম খান চট্টগ্রামের আনোয়ারা উপজেলা তথা চট্টগ্রামের ঐতিহ্যবাহী জমিদার এরশাদ আলী সরকারের বংশধর আলহাজ্ব এয়ার আলী খানের কনিষ্ঠ পুত্র। তিনি প্রখ্যাত রাজনীতিবিদ ও আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খান কায়সারের ছোট ভাই। বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপি’র ছোট চাচা। ছিলেন চট্টগ্রাম ক্লাবের সাবেক সভাপতি ও সিসিএলের সাবেক চেয়্যারমান।

পূর্বকোণ/আনোয়ার/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট