চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পরকীয়ায় বাধা দেয়ায় বাবুল ও গায়েত্রী মিতুকে হত্যার হুমকি দিয়েছিল 

নিজস্ব প্রতিবেদক

১২ মে, ২০২১ | ৯:৩১ অপরাহ্ণ

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের বিরুদ্ধে স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যার অভিযোগে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় মামলা করেন মিতুর শ্বশুর মোশাররফ হোসেন। বাবুল আক্তারসহ আটজনের বিরুদ্ধে এ মামলা করা হয়।

পরকীয়ায় বাধা দেওয়ায় সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার ও প্রেমিকা গায়েত্রী মিতুকে হত্যার হুমকি দিয়েছিল এবং পৃথিবী থেকে সরিয়ে দেন। এমন অভিযোগ করেন তিনি।

মোশাররফ হোসেন বলেন, কক্সবাজার জেলায় অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত থাকার সময় ২০১৩ সালে ইউএনসিসিআর এর কর্মী গায়েত্রী অমর শিংয়ের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এই নিয়ে মিতুর সঙ্গে দাম্পত্য কলহ শুরু হয় মিতুর। কলহের সময় মিতুকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন বাবুল। এরই মধ্যে ২০১৪ সালের জুলাই মাস থেকে ২০১৫ সালের জুন পর্যন্ত জাতিসংঘ শান্তিমিশনে সুদানে ছিলেন বাবুল। এই সময় বাবুল আক্তারের মোবাইল ফোনটি চট্টগ্রামের বাসায় ছিল। ওই মোবাইলে মোট ২৯ বার ম্যাসেজ দেন গায়েত্রী অমর শিং। 

বুধবার (১২ এপ্রিল) দুপুরে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় বাবুল আক্তারসহ আটজনকে আসামি করে মামলা দায়েরের পর সাংবাদিকদের এসব কথা বলেন মিতুর বাবা মোশাররফ হোসেন। 

তিনি আরও বলেন, বিষয়টি জানাজানি হওয়ায় মিতুর সঙ্গে বাবুলের ঝগড়া হয়। আর এই কারণে অন্য আসামিদের সহযোগিতায় বাবুল মিতুকে হত্যা করেন। পরকীয়া প্রেমের সম্পর্কে মৃত্যুর আগে মিতু আমাদেরকে জানিয়েছিলেন। 

তিনি বলেন, মিতুকে হত্যার মূল পরিকল্পনাকারী বাবুল আক্তার। অন্য আসামিদের সঙ্গে সমন্বয় করে বাবুল তার স্ত্রীকে খুন করেছেন।

মামলার এজাহারে তাদের পরকীয়া সম্পর্কের বিষয়ে বিস্তারিত লেখা আছে জানিয়ে তিনি বলেন, তদন্ত কর্মকর্তা প্রমাণ করবেন গায়েত্রী খুনের সঙ্গে সম্পৃক্ত কি না। বাবুল ও গায়েত্রী মিলে মিতুকে হত্যার হুমকি দিয়েছিল। মিতু জীবিত থাকতে এ কথা আমাদেরকে জানিয়েছিল। পরকীয়া প্রেমে বাধা দেয়ার কারণেই বাবুল আক্তার মিতুকে দুনিয়া থেকে সরিয়ে দেয়।

মামলা করতে কেন দেরি করলেন- সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে মিতুর বাবা বলেন, বাবুলের বিষয়ে তিনি পরে নিশ্চিত হয়েছেন। একই ঘটনায় দুটি মামলা হয় না। পিবিআই চূড়ান্ত প্রতিবেদন দেওয়ার পর তিনি মামলা করেছেন।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট