চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

বিএমসিএ’র সভাপতি ইলিয়াছ, সেক্রেটারি মুনছুর

১০ মে, ২০২১ | ৫:৪৮ অপরাহ্ণ

বাংলাদেশ মেরিন কন্ট্রাক্টর এসোসিয়েশনের (বিএমসিএ) প্রথম দ্বি-বার্ষিক (২০২১-২৩) নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন হাজী মোহাম্মদ ইলিয়াছ। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. মুনছুর আলম।

গত ৩০ এপ্রিল চট্টগ্রামের বন্দর থানাধীন গোসাইলডাঙ্গাস্থ এসোসিয়েশনের কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয় গত ৫ মে (বুধবার)। নতুন কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া এতে আরও নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি আবু ছায়েদ, আবদুল মান্নান, মো. রবিউল হোসেন (বাবু), যুগ্ম-সাধারণ সম্পাদক অঘোর কুমার সিংহ (স্বপন), সাংগঠনিক সম্পাদক আকবর তালুকদার, অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার-প্রকাশনা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ইলিয়াস, নির্বাহী সদস্য হারুন-অর-রশীদ, মো. এনামুল হক পান্না, জাহাঙ্গীর হোসেন ও জাকির হোসেন।

উল্লেখ্য, বাংলাদেশের সমুদ্র বন্দরে (চট্টগ্রাম, মোংলা ও পায়রাসহ) আমদানি-রপ্তানি পণ্য নিয়ে আগত ও অবস্থানরত দেশি-বিদেশি জাহাজের প্রয়োজনীয় চাহিদা মেটাতে আন্তর্জাতিক নিয়মানুযায়ী জাহাজে সেবা প্রদানকারী ভেন্ডর/মেরিন কন্ট্রাক্টরদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ মেরিন কন্ট্রাক্টর এসোসিয়েশন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট