চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নগরীর হাজারো অসচ্ছল পরিবারে ত্রাণ সহায়তা

নিজস্ব প্রতিবেদক

১৬ এপ্রিল, ২০২১ | ৯:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামে হাজারো দরিদ্র ও অসচ্ছল পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছেন জেলা প্রশাসন। দেয়া হয়েছে নগদ ১ লাখ ৩ হাজার টাকা।

শুক্রবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে নগরের এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

ত্রাণ সহায়তায় ছিল ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু এবং একটি সাবান।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বুধবার (১৪ এপ্রিল) থেকেই আমরা ত্রাণ বিতরণ শুরু করেছি। এরপর কিছু দুস্থ মানুষের মাঝে ঘরে ঘরে গিয়ে ত্রাণ দেয়া হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) ৩০০ পরিবারের কাছে ত্রাণ দেয়া হয়েছে।

তিনি বলেন, আমাদের পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। প্রতিদিনই আমরা গরিব অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করে যাবো। এরই ধারাবাহিকতায় আজ বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে নগরের এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে প্রায় ১ হাজার গরিব ও অসচ্ছল পরিবারকে ত্রাণসামগ্রী তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদ কামাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম, স্টাফ অফিসার টু ডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, ডিআরআরও সজীব চক্রবর্তী প্রমুখ।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট