চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৯ মে, ২০২৪

সর্বশেষ:

নগর ছাত্রদলের দুই হাজার মাস্ক বিতরণ

বিজ্ঞপ্তি

৪ এপ্রিল, ২০২১ | ১০:৪৪ অপরাহ্ণ

নগরীতে দুই হাজার মাস্ক বিতরণ করেছে মহানগর ছাত্রদল। রবিবার (৪ এপ্রিল) বিকালে নগরীর কোতোয়ালী মোড় লালদীঘির পাড়, হকার মার্কেট, বক্সিরহাট ও  আন্দরকিল্লা এলাকায় এসব মাস্ক বিতরণ করেন নগর ছাত্রদলের নেতৃবৃন্দ।

নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সৌরভ প্রিয় পাল জানান, গতবছর এই সময়ে নগরবাসীর কথা চিন্তা করে সিটি নির্বাচন স্থগিত চেয়ে, পুরো নগরজুড়ে মাস্ক বিতরণ শুরু করেছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। অথচ সেই সময় সাবান দিয়ে হাত ধুয়ে নির্বাচন চালিয়ে নিতে আগ্রহী ছিলেন রেজাউল করিম চৌধুরী। ষড়যন্ত্রের বেড়াজালে আজ ডা. শাহাদাত হোসেন কারাগারে। এই বছর আবারও করোনার প্রকোপ শুরু হওয়ায় তার অনুপস্থিতিতে একাজ শুরু করেছে নগর ছাত্রদল। এই করোনা মহামারীতে যেকোনো প্রয়োজনে নগরবাসীর পাশে দাঁড়াবে তারা। এজন্য আমরা কয়েকটি টিম গঠন করেছি।

নগর ছাত্রদলের সাবেক সহসাধারণ সম্পাদক ও কোতোয়ালী ছাত্রদল নেতা মোহাম্মদ হানিফের তত্বাবধানে মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও চট্টগ্রাম নারীও শিশু অধিকার ফোরামের দপ্তর সম্পাদক মো. সাজ্জাদ খান, সাবেক ছাত্রনেতা আলাউদ্দিন, কোতোয়ালী থানা ছাত্রদল নেতা মো. জলিল, সুব্রত আইচ, মো. রুবেল, মো. ইব্রাহিম, মো. মোরশেদ, রাসেল প্রমুখ। 

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট