চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২

পূর্বকোণ ডেস্ক

২৩ জুন, ২০১৯ | ১১:১৩ পূর্বাহ্ণ

টেকনাফে পুলিশের সঙ্গে ‘কথিত বন্দুকযুদ্ধে’ মানবপাচার মামলার দুই আসামি নিহত হয়েছেন। যাদের একজন মিয়ানমার থেকে আসা রোহিঙ্গা।

শনিবার (২২ জুন) দিবাগত রাত ১২টা ১০ মিনিটে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া নৌকাঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান।

নিহতরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের নাইট্যং পাড়ার রশিদ আহাম্মদের ছেলে মোহাম্মদ রুবেল এবং উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ হাবিবুল্লাহর ছেলে ওমর ফারুক।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ পূর্বকোণকে বলেন, শনিবার দিবাগত রাতে আসামিদের গ্রেপ্তার করার জন্য টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া নৌকাঘাট এলাকায় পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে রুবেল ও ওমর ফারুকসহ তাদের সহযোগী মানব পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। এতে ঘটনাস্থলে এসআই নুরুল ইসলাম, শামিম রেজা ও মহি উদ্দিন নামের তিন পুলিশ সদস্য আহত হন। এসময় পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে আসামি রুবেল ও ওমর ফারুক গুলিবিদ্ধ হয়। আহত আসামিদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুইটি এলজি, ১১ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও ১৮ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয় ।

বর্তমানে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে বলেও জানান ওসি।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট