চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আইসিটি আইনে মামলা

কারান্তরীণ দুই আসামির নামে ছিনতাইয়ের মামলা

নিজস্ব প্রতিবেদক

২২ জুন, ২০১৯ | ৬:২৫ অপরাহ্ণ

কারান্তরীণ দুই আসামি ও সাত জনের নামে ছিনতাইয়ের মামলা করেছে নেছারুল ইসলাম নামের এক চাকরিজীবী। একই ঘটনায় আরও এক নারী এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে। নগরীর পাঁচলাইশ থানার হাজী চান্দমিয়া রোডে সংঘটিত এই ছিনতাইয়ের ঘটনায় শুক্রবার (২১ জুন) মামলা করা হয়।

আসামিরা হলেন- মো.রাশেদ (২০), মো.জালাল (২৮), মিল্লাত (২৬), দিদার আহমেদ (২৮), হাসিবুর রহমান সজীব(২৫), মামুনর রশদি(২৩), জনিসহ (২৬) অজ্ঞাত আরো দুই তিনজন।

গতকাল শুক্রবার (২১ জুন) পাঁচলাইশ থানার হাজী চান্দমিয়া রোডের দুপুরে দক্ষিণ পাশে রাজগঞ্জ আবাসিক এলাকার নাছিরের ভাড়া বাড়ির পাশে খালি জায়গায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার মো. নেছারুল ইসলাম বলেন, সিটি বাসে তার সাথে এক মহিলার পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে তাকে ব্যবসায়িকভাবে লাভবান করে দেয়ার প্রলোভন দেখিয়ে পাঁচলাইশ থানার রুপগঞ্জ আবাসিক এলাকার  নাছিরের ভাড়া বাড়ির পাশে খালি জায়গায় নিয়ে গিয়ে তাকে মারধর করে। এ সময় অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে নগদ ১০ হাজার টাকা, ও একটি স্যামসাং মোবাইল সেট, একটি ডেবিট কার্ড নিয়ে যায়। এ সময় তারা তার ডেবিট কার্ডের পাসওয়ার্ড ও জেনে নেয়।  

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া বলেন, ছিনতাইয়ের ঘটনায় মো. নেছারুল ইসলাম নামে এক ব্যক্তি একটি মামলা দায়ের করেন। এর মধ্যে শুক্রবার রাত সাড়ে এগারটার দিকে পাঁচলাইশ থানার হাদুমাঝি এলাকা থেকে মো. জালাল ও মো. রাশেদকে অস্ত্রসহs গ্রেপ্তার করা হয়। তারা দুজনই দুধর্ষ সন্ত্রাসী এবং পুলিশের তালিকাভুক্ত আসামি।

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট