চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কলাউজানে ইমাম আবু হানিফা মাদ্রাসায় অভিভাবক সমাবেশ

অনলাইন ডেস্ক

৯ সেপ্টেম্বর, ২০২৩ | ৩:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নে আদারচর হযরত ইমাম আবু হানিফা (র.) এবতেদায়ী মাদ্রাসা ও হেফজখানায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে শুক্রবার (৮ সেপ্টেম্বর)। পরে ভিন্ন সভায় পরিচালনা কমিটি গঠন করা হয়।

মাদ্রাসা হলরুমে আয়োজিত দুটি সভায় সভাপতিত্ব করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মুজিবুর রহমান দুলু। সেক্রেটারি মাস্টার মো. আলীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন শিক্ষানুরাগী মাওলানা হাফেজ ইসমাঈল। বক্তব্য রাখেন মাদ্রাসার প্রতিষ্ঠাকালীন সদস্য এম ওসমান ফারুক, ছোবহানিয়া আলীয়া মাদ্রাসার শিক্ষক পীরজাদা আবদুল হাই, সাংবাদিক ওমর ফারুক, মাদ্রাসার প্রধান শিক্ষক কুতুব উদ্দিন প্রমুখ।

 

সভা শেষে সর্বসম্মতিক্রমে পুনরায় মুজিবুর রহমান দুলুকে সভাপতি ও মাস্টার মো. আলীকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন, পরিচালক (মাদ্রাসা) মাওলানা কাজী মোস্তাক, পরিচালক (হেফজখানা) হাফেজ মাওলানা ইসমাইল, সহকারী পরিচালক মাওলানা জসিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবদুল হাই, সহ-সভাপতি এম ওসমান ফারুক, ব্যবসায়ী আবদুর রশিদ, সহ-সেক্রেটারি ব্যাংকার রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মিনহাজ উদ্দিন, সহ-অর্থ সম্পাদক মাস্টার মো. ইউসুফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ওমর ফারুক, সদস্য সচিব ইউপি সদস্য মো. সেলিম, সদস্য মো. নুরুল আলম, মো. ফরিদ (তিতার চর) মো. দেলোয়ার, মো. পারভেজ (লতিয়ার পাড়া) মো. ফেরদৌস, কুতুব উদ্দিন (মধ্যম আদার চর), আবদুল গফুর, কুতুব উদ্দিন (আশরাফ আলী পাড়া)। এছাড়া ২০ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদও গঠন করা হয়।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট