চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

অসাম্প্রদায়িক চেতনায় জাগ্রত হওয়ার আহ্বান রাসেলের

বিজ্ঞপ্তি

৬ সেপ্টেম্বর, ২০২৩ | ১:২৯ অপরাহ্ণ

জন্মাষ্টমী উপলক্ষে হাটহাজারীতে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করেছে ‌‌‌‌হা‌‌‌‌‌‌‌‌‌‌‌‌টহাজারী জন্মাষ্টমী পরিষদ।

শোভাযাত্রার পূর্বে আলোচনা সভায় অসাম্প্রদায়িক চেতনায় জাগ্রত হয়ে উন্নত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল। তিনি প্রধান বক্তার বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, শ্রী কৃষ্ণের জন্ম যেমন ধর্ম ও সমাজ সংস্কার, অনাচার অত্যাচারের বিরুদ্ধে, তেমনি এবারের জন্মাষ্টমী হোক পেট্রোল বোমা, অগ্নি-সন্ত্রাস থেকে মাতৃভূমি রক্ষার।

সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. অনুপম সেন।

পরিষদের সভাপতি ডা. অসীম দাশগুপ্তের সভাপতিত্বে অনুষ্ঠানে আশীর্বাদক ছিলেন পুন্ডরীক ধামের সাধারণ সম্পাদক কল্পতরু দাস ব্রহ্মচারী ও শ্রীমৎ তাপসানন্দ ব্রহ্মচারী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট ড. শিপক নাথ, হাটহাজারী হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. গোবিন্দ প্রসাদ মহাজন, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. বাসন্তী প্রভা পালিত, শিক্ষক নেতা শিমুল মহাজন, পরিষদের প্রধান উপদেষ্টা উদয় সেন, সাবেক সভাপতি কল্যাণ পাল, প্রধান পৃষ্ঠপোষক আশীষ দে, ইউপি সদস্য লিটন দে প্রমুখ।

পরিষদের সাধারণ সম্পাদক নিকু কুমার শীলের স্বাগত বক্তব্য এবং এড. কৃষ্ণ প্রসাদ নাথ ও নটরাজ চৌধুরীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিষদের সিনিয়র সহ-সভাপতি তপন পাল, দীপন দাশ, রতন নাথ, লিটন দে, ডা. জগদীশ চক্রবর্তী, লিটন পালিত, সন্তোষ নন্দী, শ্রীপাদ গঙ্গাপদ গোস্বামী, কাজল চক্রবর্তী, পরিমল নাথ, নির্মল শীল, চন্দন নাথ, মুন্সী বিশ্বজিৎ দে, রুদ্র আচার্য্য, বিধান বণিক, জনি বিশ্বাস, নয়ন চৌধুরী, সাংবাদিক সুমন পল্লব, অরুণ চৌধুরী, গোপাল নাথ, গোকুল মল্লিক, শ্যামসুন্দর বৈষ্ণব, বিশ্বজিৎ নাথ, সাহস শীল, উৎপল রুদ্র, মুখেশ নন্দী, শংকর দাশ, রুবেল শীল।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট