চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় ইউপি সদস্যের উপর হামলার মূলহোতা গ্রেপ্তার

সাতকানিয়া সংবাদদাতা

২৯ আগস্ট, ২০২৩ | ৮:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. আরিফুর রহমানের উপর হামলার ঘটনায় মো. জাহির উদ্দিন (৩৮) নামে মূলহোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (২৮ আগস্ট) দুপুরে উপজেলার ছদাহা ইউপির সিকদার পাড়ার দোকান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার মো. জাহির উদ্দিন ছদাহা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আফজল নগর পূর্ব সিকদার পাড়ার হাজী নুরুন্নবীর ছেলে।

 

জানা যায়, গত ২৬ আগস্ট দিবাগত রাত আড়াইটার দিকে ইউনিয়নের মিঠাদীঘি স্টেশনে হামলার শিকার হন ইউপি সদস্য আরিফ। সে সময় হামলাকারীরা হত্যার উদ্যেশ্যে হামলা ও মুখে ছুরিকাঘাত করে বলে অভিযোগ করেন আরিফ। এ ঘটনায় ২৭ আগস্ট আরিফ বাদী হয়ে জহির উদ্দীনসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন।

 

ইউপি সদস্য আরিফ বলেন, গত ২৫ আগস্ট ইউনিয়নের ফজুর পাড়া এলাকা থেকে মো. শাহাজাহান নামের এক চোরকে গ্রেপ্তার করে পুলিশ। পাশাপাশি জিজ্ঞসাবাদের জন্য অন্য একজন ছেলেকে থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া ছেলেটি নির্দোষ হওয়ায় তাকে ছাড়িয়ে নিতে আমি পুলিশকে অনুরোধ করি এবং পরবর্তীতে রাত দেড়টার দিকে তাকেসহ নিয়ে আমরা চলে আসি। কিন্তু চোরকে ছাড়ানোর জন্য কেন সুপারিশ করি নাই এজন্য চোর দলের প্রধান জাহির উদ্দীনের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল রাত আড়াইটার সময় আমার উপর হামলা করে।

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরফাত বলেন, ইউপি সদস্যের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

 

পূর্বকোণ/মুন্না/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট