চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চন্দনাইশে নিখোঁজের ৮ দিন পর হকার শ্যামলের লাশ উদ্ধার

চন্দনাইশ সংবাদদাতা

২৯ আগস্ট, ২০২৩ | ৫:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রামের চন্দনাইশে নিখোঁজের ৮ দিন পর পত্রিকার হকার শ্যামল কান্তি নাথের (৪৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

আজ মঙ্গলবার (২৯ আগস্ট) উপজেলার সাতবাড়িয়া ১ নম্বর ওয়ার্ড দেয়ানঞ্জী পাড়া দাম্মো পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় মেম্বার নুরুল ইসলাম। তিনি বলেন, স্থানীয়রা শ্যামলের লাশ দেখে ইউনিয়ন পরিষদে খবর দিলে আমি তার পরিবারকে খবর দিই। তার পরিবার এসে লাশ শনাক্ত করে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

 

জানা যায়, সাতবাড়িয়া নাথ পাড়ার পুলিন বিহারীর ছেলে শ্যামল কান্তি নাথ গত ২১ আগস্ট সকালে নিজ বাসার গেট থেকে নিখোঁজ হন। পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে একইদিন রাতে তার ভাই পরিমল নাথ বাদী হয়ে চন্দনাইশ থানায় নিখোঁজ ডায়েরি করেন।

 

তিনি দীর্ঘদিন ধরে চন্দনাইশের বরমা এলাকায় পত্রিকা বিক্রি করে জীবন অতিবাহিত করতেন। বর্তমানে তার ১ ছেলে প্রবাসে রয়েছে, তিনি জায়গা-জমি বিক্রি সংক্রান্ত কাজে জড়িত বলে জানা যায়।

 

এ বিষয়ে তার ভাই পরিমল কান্তি নাথ বলেছেন, শ্যামল জায়গা-জমি বিক্রি সংক্রান্ত কাজে জড়িত ছিল। ঐসব বিষয় নিয়ে কিছু ব্যক্তির সাথে তার বিরোধ ছিল। সেই শত্রুতার জেরে আমার ভাই খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেছেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/দেলোয়ার/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট